আমার বয়স ১৬ বছর আমার মনে হচ্ছে আমার পুরুসাঙ্গ বড় হচ্ছে না এখন আমি কি করব?
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনার কিছু করার দরকার নেই।আপনি লিঙ্গে মধু মালিশ করতে পারেন।এতে লিঙ্গ সতেজ থাকবে।আর 3.5 ইন্চি লিঙ্গ বাচ্চা জন্মদানে সক্ষম।পুষ্টিকর খাবার খান।বেশি বেশি পানি পান করুন।আর খারাপ কোনো অভ্যাস থাকলে বাদ দেন।যেমন হস্তমৈথুন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বড় হচ্ছেনা মনে কি...??কতটুকু বড় আপনারটা...?৩.৫ হলেই আপনি বউকে সুখি করতে পারবেন..হস্তমৈথুনের অভ্যাস থাকলে তা বাদ দিন..

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

১.প্রথমে আপনার পেনিস টাকে গোড়ার দিকে দুই আঙ্গুলে ধরুন (শিথিল অবস্থায়) ২.এরপর সেটাকে আস্তে আস্তে ঝাঁকাতে শুরু করুন ৩.আস্তে আস্তে ঝাঁকানোর গতি বাড়ান ৪.এভাবে একটানা ২০০-২৫০ বার ঝাঁকান ৫.মাঝে মাঝে আপনার ইরেকশন হতে পারে ৬.ইরেকশন হলে পেনিস্ কে শিথিল হওয়ার জন্য কিছু সময় দিন ৭.তারপর আবার করুন ৮.এভাবে দিনে দুইবার করুন ৯.যদি ২০০-২৫০ বারের আগেই নাপাকি বেরিয়ে যেতে চায় তাহলে থামুন । উত্তেজনা প্রশমিত হলে আবার করুন ★. এটা করলে আপনার অঙ্গে  রক্ত সঞ্চালন আশাতীত ভাবে বাড়বে । ★একটু কষ্ট করে হলেও এক্সারসাইজ চালু রাখুন । বাদ দেবেন না ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমেই আমাদের মনে রাখতে হবে যে, অন্যান্য সকল সাধারন রোগের মতই উক্ত সমস্যাও অত্যন্ত স্বাভাবিক একটি সমস্যা, যা নিয়ে নিজের মাঝে নিজে হীনমন্যতায় কিংবা বিষণ্ণতায় ভোগা অথবা অতিরিক্ত বিশেষ দুঃচিন্তা করার কোন প্রয়োজন নেই, কারন আপনার ভিতরকার এই দুর্বলতা আপনার উক্ত সমস্যাকে আরো বাড়িয়ে দিতে পারে, তাই সর্বপ্রথম নিজের মাঝে নিজে আত্মবিশ্বাস ফিরিয়ে আনুন এবং সমস্যা সমাধানে উপযুক্ত সমাধানের দ্বারস্থ হোন ।

পুরুষাঙ্গ ছোট, চিকন, দুর্বল কিংবা নিস্তেজ হয়ে যাওয়া সমস্যায় ভুক্তভোগী পুরুষ ভাইদের উপযুক্ত সমাধান হিসাবে সুনামধন্য “ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” ১২ বছরেরও অধিক সময়কাল যাবত আস্থা এবং সফলতার সঙ্গে নিজেদের অবদান অব্যাহত রেখে চলেছে । পুরুষাঙ্গ বিষয়ক সমস্যা সমাধানে “ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদান দ্বারা আন্তর্জাতিক ভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত ‘ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল’, যা ব্যাবহারে পুরুষাঙ্গ বিষয়ক সমস্যা সমাধানে অত্যন্ত কার্যকরী ।

আসুন, জেনে নেওয়া যাক, ”’ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল”’ সম্পর্কে বিস্তারিত

‘ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল’ – আমাদের দেশের পুরুষ সমাজে যৌন দুর্বলতার অংশ হিসাবে অনেকের মাঝেই লিঙ্গ শক্ত না হওয়া, লিঙ্গের শক্তি কমে যাওয়া, লিঙ্গ ক্রমশ ছোট / চিকন এবং দুর্বল হয়ে যাওয়া, লিঙ্গ সতেজতা কমে কালো / মাটি বর্ণের রুপ ধারন করা, লিঙ্গের অগ্রভাগ বিবর্ণতা ধারন করা সহ লিঙ্গের বহিরাগত কিছু সমস্যা পরিলক্ষিত হয় । আর উক্ত সমস্যাগুলোর সমাধান হিসাবে সুনামধন্য “ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” এর রয়েছে সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত “ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল”, যা ব্যাবহারে ফলে আপনার লিঙ্গের স্পঞ্জ টিস্যু উৎপাদন এবং কার্যক্ষমতা বৃদ্ধি পাবে, লিঙ্গের সজীবতা বৃদ্ধি করবে, লিঙ্গের মাঝে রক্ত সঞ্চালন এবং সরবারহ বৃদ্ধি করবে, লিঙ্গের মাঝে থাকা প্রকোষ্ঠ ২টির রক্ত ধারণক্ষমতা বৃদ্ধি করবে, আর উক্ত কারনসমূহের ফলাফল হিসাবে আপনার লিঙ্গ ফিরে পাবে তার পূর্ণ শক্তি এবং সক্ষমতা, লিঙ্গের জড়তা কেটে লিঙ্গ ফিরে পাবে তার পূর্ণ রুপ, পূর্ণ শক্তি এবং পূর্ণ সতেজতা, পুরুষাঙ্গের সকল জড়তা এবং সমস্যা কাটিয়ে পুরুসাঙ্গ ফিরে পাবে তার পূর্ণ যৌবনময় চেহারা, যার ফলাফল স্বরূপ পুরুষাঙ্গ হবে বড় , মোটা, সতেজ এবং শক্তিশালি ।

তবে এখানে উল্লেখ করা প্রয়োজন যে, “ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল” কোন জাদুকরী মেডিসিন নয়, তাই তথাকথিত ভুয়া এবং অসৎ ডাক্তার-কবিরাজ এর দেয়া জাদুকরী মেডিসিনের মত “ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল” আপনাকে ২৪ ঘন্টায় ফলাফল ও ৭ দিনে রোগ মুক্তি দিতে পারবে না এবং ইহা ব্যাবহারে আপনার বিশেষ অঙ্গ পশ্চিমাদের মত বড় / মোটা করার মিথ্যা প্রতিশ্রুতি দেওয়াও সম্ভব নয় ।

“ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল” সম্পূর্ণ প্রাকৃতিক এবং ভেষজ উপাদানের সমন্বয়ে আন্তর্জাতিকভাবে স্বীকৃত আয়ুর্বেদিক ফর্মুলায় তৈরিকৃত, যা পুরুষের বিশেষ অঙ্গের সমস্যা সমাধানে কাজ করে থাকে সম্পূর্ণ বিজ্ঞানসম্মত উপায়ে । “ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল” সম্পূর্ণ প্রাকৃতিক উপাদান দ্বারা তৈরিকৃত বিধায় ইহা সমস্যার একদম গভীর থেকে সমাধান করে থাকে, যার কারনে ইহার কার্যকারিতা সম্পূর্ণ স্থায়ী হিসাবে বিবেচিত এবং ইহা ব্যাবহারে নেই বিন্দু পরিমাণ কোন পার্শ্ব – প্রতিক্রিয়া । “ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল” ব্যাবহারের সময়কাল ৬০-৭০ দিন, অর্থাৎ এক কোর্স “ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল” আপনি ব্যাবহার করতে পারবেন ৬০-৭০ দিন এবং উক্ত সময়ের মধ্যেই আপনি আপনার পুরুষাঙ্গের দুর্বলতা বিষয়ক সমস্যা সমাধানে শতভাগ আশানুরুপ ফলাফল পেয়ে যাবেন ইন-শা-আল্লাহ ।

উক্ত প্রোডাক্টটির মূল্য :-

পুরুষাঙ্গ বিষয়ক সমস্যা সমাধানে শতভাগ কার্যকরী “ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” এর ”ন্যাচারাল পেনি সঞ্জীবনী ওয়েল” প্রোডাক্টটির মূল্যমান – মাত্র ২৫০০ টাকা ।

অর্ডার এবং যোগাযোগের উপায় :-

আপনি বাংলাদেশের যে কোন প্রান্ত থেকে খুব সহজেই “ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” এর প্রোডাক্টগুলো সংগ্রহ করতে পারেন । প্রোডাক্টের অর্ডার নিশ্চিত করতে ( আপনার নাম + প্রোডাক্টের নাম + আপনার ঠিকানা + আপনার মোবাইল নাম্বার ) সংবলিত বার্তা পাঠিয়ে দিন আমাদের কাছে, পরবর্তীতে আমরাই আপনার অর্ডারকৃত প্রোডাক্টটি পৌঁছে দেওয়ার ব্যাবস্থা করব আপনার নিকটে । অর্ডার নিশ্চিতকরন করতে নেই কোন প্রকার অগ্রিম পেমেন্টের ঝামেলা, অর্থাৎ ”ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” দিচ্ছে প্রোডাক্ট হাতে পেয়ে পূর্ণ টাকা পরিশোধ করার সু-ব্যাবস্থা ।

“ন্যাচারাল আয়ুর্বেদা লিঃ” এর অভিজ্ঞ ( আয়ুর্বেদিক ) ডাক্তারগনের সাথে সরাসরি আলোচনা করতে ফোন করুন উক্ত নাম্বারে- ০১৮৩৭৯৯৯৯১০/01837999910, ০১৮৪৩৪৫৬৫০৯/01843456509 ( সকাল ১১-রাত ৯ টা )

সরাসরি সাক্ষাৎ এর প্রয়োজনে – শেখপাড়া, ভালুকা, গাজীপুর, ঢাকা ( গুগোল ম্যাপে ডায়রেকশন দেখুন )


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

একদম চিন্তা করবেন না।আপনার লিঙ্গ বড় হওয়ার এখনও অনেক সময় রয়েছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

পুরুষাঙ্গ বড় হওয়া জীন ও শারিরীক বৈশিষ্টের উপর নির্ভর করে|বয়স তো সবেমাত্র ষোল বছর|শারীরিক ও পুরুষাঙ্গ বৃদ্ধির জন্য এখনো অনেক সময় আছে|ঐ সময়ে পুরুষাঙ্গ বৃদ্ধি পেয়ে যাবে ইনশাআল্লাহ| তবে নিয়মিত পুষ্টিকর খাদ্য ও শারীরিক ব্যায়াম করলে উপকৃত হবেন|আর এ বিষয় নিয়ে টেনশন করার প্রয়োজন নেই|লিঙ্গ সাড়ে তিন ইঞ্চি হলেই সহবাসে সক্ষম হওয়া যাবে|

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ