আমি অনেক সুন্দরভাবে উত্তর প্রদান করি,বিন্দুমাত্র বানান বা অন্যান্য কোন ত্রুটি থাকে না ।তবুও আমার উত্তর অনুমোদন দেওয়া হয় না।এ ধরনের সমস্যায় আমার মতো আরো অনেকে ভোগ করতেছে।আমার মাঝে মাঝে মনে হয়,কিছু কিছু বিশেষজ্ঞদের মাঝে জ্ঞানের অভাব আছে।কারণ আমি তিনটি উত্তর সঠিকভাবে দিয়েছি তার মধ্যে অনুমোদন দিয়েছে একটির।এছাড়াও আরো উত্তর দিয়েছি অনুমোদন পায়নি একটিরও।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আসলে এরকম হয় কখন?  যখন আপনার আগে ১০০+ সদস্যরা সঠিক উত্তর দেয় তখন। আপনি যদিও সঠিক উত্তর দেন। আপনার উত্তর যদি কোনো ১০০+ পয়েন্ট করা ব্যাক্তি বিশেষজ্ঞ উত্তর অনুমোদন করার আগেই যদি সেই  উত্তর  দেয় তখন আপনার উত্তর অনুমোদন হবে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

বিষয়টি হলো যাদের ১০০+ পয়েন্ট তাদের উত্তরের জন্য কোনো অনুমোদন চায় না।তবে লিংক বা কিছু প্রশ্নের উত্তরের জন্য অনুমোদন চায়। যারা ১০০+ পয়েন্ট করে এবং যারা বিশেষ সদস্য তাদের উত্তর প্রায় সহজে অনুমদিত হয়। এতে করে আপনি বা অনুমোদনের অপেক্ষায় যাদের উত্তর সম্পন্ন হয় না তাদের উত্তর ১০০+ পয়েন্ট অধিকারীরা(তবে বিশেষ সদস্যের কথা আলাদা) দেখতে পায় না,ফলে তাদের উত্তরটা দিলে গ্রহণযোগ্য পায়। আর আপনার আর ওনার উত্তর একই হলে ওনারটা আগে অনুমদিত হবে যদি কেউ আপনারটা অনুমোদন না দেয়।পরে আপনারটা লুক্কায়িত করা হয়। তাই প্রথম দিকে বিস্ময় আনসারে টিকে থাকতে কষ্ট হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি যা বলেছেন শুধু তাই উত্তর অনুমোদন এর জন্য যথেষ্ট না। আপনার উত্তরের আগে যদি কেও উত্তর দিয়ে থাকে তা যদি গুছানো, স্পষ্ট, তথ্যবহুল হয়েথাকা তাহলে আপনার উত্তর অনুমোদন না পাওয়াটা অস্বাভাবিক কিছু না। আবার এমনটিও হতে পারে যে একটি প্রশ্নের ২ টি উত্তর অনুমোদন এর অপেক্ষায় আছে। সেক্ষেত্রে ২ টি উত্তরের তুুলনা করে ২ টি অনুমোদন পেতে পারে আবার ১ টিও পেতে পারে। এছাড়াও অনুমোদন না পাওয়ার আরো কিছু বিশেষ কারন থাকতে পারে। উত্তর প্রদান করার পর অপেক্ষা করুুন । আপনার উত্তর যদি অনুমোদন না পায় তবে যে প্রশ্নে উত্তর দিয়েছেন তাতে যদি অন্য উত্তর এসেথাকে তাহলে তা আপনার উত্তরের সাথে তুুুুলনা করুুন। যদি উত্তরটি আপনার উত্তরের চেয়ে নিন্ম মান হয় তাহলে বিষয়টি নিয়ে বিশেষ সদস্যদের সাথে ব্যক্তিগত বার্তায় আলোচনা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

→বিস্ময়ের নিয়ম হচ্ছে, যে আগে উত্তর দিবেন। তার উত্তর গ্রহণ করা হবে। এতে তার প্রশ্ন অনুমোদনের অপেক্ষায় থাকুক বা না থাকুক।  কেননা, এভাবে আমারও অতীতে অনেক উত্তর লুক্কায়িত করা হয়েছে। তার কারণ জানতে বিশেষজ্ঞগণ বলেছেন যে, পূর্বে একটি উত্তর অনুমোদনের অপেক্ষায় ছিল। এভাবে অনেকদিন হয়েছে। →কিন্তু আমার মতে, আপনার উত্তর অনুমোদন না পাওয়ার কারন হচ্ছে, কোনো বিশেষজ্ঞের চুখে তা পড়ছে না। অবশ্যই, চুখের সামনে পড়লে, তা অনুমোদন পাবে।  আর, বর্তমানে অনেক প্রশ্ন ও উত্তর আসছে। তাই, কেউ কোনো প্রশ্নের উত্তর দিয়ে দিলে, তা অনেক আড়ালে চলে যাচ্ছে দ্রুত। যদিও তাতে অনুমোদনের উত্তর থাকি কিন্তু সাধারণ সদস্য না দেখতে পাওয়ায়, তারা প্রতিনিয়ত উত্তর দিয়ে যাচ্ছেন। আর, এভাবে প্রশ্নের অনুমোদন পাওয়া উত্তর আড়ালে রয়ে যাচ্ছে। আমারও মনে হয়, ৪-৫ টা প্রশ্নের উত্তর অনুমোদন পায়নি। আর, সেগুলো পাবে কি না? জানিনা।  তাছাড়া, আমি বলতে পারি যে, বিশেষজ্ঞ ভাই দের একটিভিটি এখন কম। নতুবা, সব উত্তর অনুমোদন পেত, যদি সঠিক ও নির্ভুল হয়।  আশাকরি বুঝাতে পেরেছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

উত্তর যদি আসলেই সঠিক, নির্ভুল এবং মানসম্মত হয় তাহলে অবশ্যই অনুমোদন পাবে। অধৈর্য না হয়ে চালিয়ে যান, একসময় পাবেনই।  আর একটা কথা যে ১০০+ পয়েন্ট যাদের তারা আপনার পরে একই উত্তর দিলে কিন্তু আপনার উত্তর অনুমোদনের অপেক্ষায় থাকলে কিন্তু আপনারটা অনুমোদন দিয়ে তারটা লুক্কায়িত করা হয়।  সদস্যদের প্রতি যেন অবিচার না হয় সেদিক খেয়াল রেখেই আমরা কাজ করি। আর আপনি ভাবুন এত এত উত্তর পড়ে দেখে, নির্ভুলতা যাচাই করতে কতটা সময় লাগার কথা। তাই এরকম অভিযোগ আনার আগে ভেবে দেখুন।  অতিরিক্ত আর্জেন্ট কোনো উত্তর বা প্রশ্ন না থাকলে কোনো অ্যাক্টিভ বিশেষ সদস্যকে বার্তায় জানাতে পারেন অনুমোদনের জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ