আমি গত আশুরার রাতে (৩০ শে সেপ্টেম্বর ২০১৭ ) বন্ধুদের সঙ্গে মজা করতে গিয়ে দূর্ঘটনাবশত পিছন দিকে মাথা বরাবর পাকা রাস্তায় পড়ে যাই । পড়ে যাওয়ার সাথে সাথেই আমি অজ্ঞান হয়ে পড়লে সবাই মিলে মাথায় পানি ঢাললে ৪-৫ মিনিটের মধ্যে জ্ঞান ফিরলেও সারারাত আবোল তাবোল বকেছিলাম ও সারারাত ধরে বমি করেছিলাম । তারপর থেকে মাথায় সমস্যা । মাথাটা ধরে থাকে , অস্বস্তি লাগে , চোখ দিয়ে দেখতে সমস্যা হয়, স্মতিশক্তি দূর্বল হয়ে পড়েছে , পড়াশুনা করলে মাথায় আঘাত লাগার মতো মনে হয় । এরপর ডাক্তারের শরণাপন্ন হলে তিনি সিটি স্ক্যান দিলেও তাতে কিছু ধরা পড়েনি । তিনি juvain 800 mg ও tenaxit 10 mg দিলেও তাতে কাজ না হলে esita 5 mg ও memory 60 mg দেন । কিন্তু তাতেও কাজ হয়নি । এমতাবস্থায় আমি কি করলে সুস্থ হতে পারি ?? কিংবা কোন ডাক্তারের শরণাপন্ন হওয়াটা ভালো হবে?? উল্লেখ্য যে মাথায় আঘাত পাওয়াতে মাথা ফাটেনি বা রক্তপাত হয়নি । আমার বাড়ি রংপুর ।
শেয়ার করুন বন্ধুর সাথে
Porimolray

Call

আমার মনে হয় আপনার মস্তিষ্কের কোনো টিস্যুতে সমস্যা হয়েছে যেহেতু স্মূতি/কথা বলতে সমস্যা আছে।যেহেতু সিটি স্কান করেও ফল পাননি আর যে টাকা দেশে চিকিৎসায় ব্যয় করছেন তা না করে উন্নত চিকিৎসার জন্য ভারতে যেতে পারেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি পুনরায় ভাল ডাক্তার দিয়ে সিটি স্ক্যান করান।আর সিটি স্ক্যান এর সময় এই জিনিস টা শুনে নিবেন বা জেনে নিবেন সিটি স্ক্যানের ম্যাশিং টা নতুন কি না।কারণ কারণ অনেক পুরআনো সিটি স্ক্যানের ম্যাশিং দিয়ে আপনার সিটি করা হয়েছিল এজন্য আপনার সিটি স্ক্যান পরীক্ষায় কোন কিছু ধরা পড়িনি।এজন্য আপনি পুনরায় সিটি স্ক্যান করেন।আর সমস্যা যেটা সেই বড়ি না খেলে তো অন্য বড়ি খেলে কাজ হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ