আমার বুকের মাঝখানে ব্যাথা করে,আর বাম সিনা & ঘাড় ব্যাথা করে,আমি এক্স রে করছি সব কিছু নরমাল মাঝে মাঝে মনে হয় যেমন সুই দিয়া আঘাত করতেছে,গ্যাসের ওষুধ খাচ্ছি বাট কমে নাই,আগে আমি খুব বয় পাইতাম,যেমন কোন মানুষ মারা গেলে,আমার মনে হত আমি যেন মরে জাচ্ছি,বয় থাকে ব্যাথাটা আসছে আর কমে নাই,এখন ও অনেক সময় খুব বয় পাই,
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি কিছুদিন বুকের মাঝে সরিষার তৈল মালিশ করে দেখতে পারেন। আপনি যেহেতু এক্স রে করেছেন , রেজাল্ট ও নরমাল তাই কার্ডিওলজি বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শে ইসিজি সহ হার্টের বাকি পরিক্ষা গুলা করুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার ভাল হার্ট এর ডক্টর এর কাছে যাওয়া দরকার। আর ই সি জি করে হার্ট এর কোনো সমস্যা আছে কি দেখে নিন। আর ধুম পান বা সব ধরনের নেশা থেকে বিরত থাকেন। প্যানিক সিন্ড্রোম নামের একটা রোগ আছে যার লক্ষণ গুলো আপনার সাথে মিলে যায়। লজ্জা না পেয়ে ভাল মানুষিক ডক্টর দেখান। তাহলে আপনাকে ভাল করে বুঝিয়ে বলবে। প্যানিক সিন্ড্রোম সম্পর্কে ওই ডক্টর ই ভাল বলতে পারবে। আর আপনার কোন ডক্টর এর ওপর ই বিশ্বাস থাকবে না। আর ভিড়ে যেতে পারবেন না প্যানিক হলে। আর নিঃশ্বাস এর প্রবলেম হবে , মনে হবে আপনার এক্ষনি মরন হবে । আপনি ইউটিউব এ প্যানিক আর্টাক দিয়ে খুঁজে কিছু ভিডিও দেখতে পারেন। ধন্যবাদ ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ