আমি একটি মেয়ে অনেক ভালোবাসতাম।আমি দেখতাম ও আমার দিকে তাকিয়ে থাকতো।আর ও জানতো আমি ওকে লাভ করি।আমি ওর চোখের দিকে তাকিয়ে থাকলে ও আমার দিকে তাকিয়ে থাকতো।বিকালে ওদের বাসার সামনে গেলে ও ওর বাসার ছাদে এসে আমাকে দেখতো।সবাই বলত আমাকে বিশ্বাস কর তোর রিলেশন হবেই।কিছুদিন পর ওর বাসার সামনে কাশফুল ফেলে দিছিলাম।এরপর ও স্যারে কাছে নালিস দিলো।তারপর আমি দেখি ও আবার আমার দিকে তাকিয়ে থাকতে সেই মায়াবি ছোখে।আমি অভিমান করে ইগ্নোর করতাম।আর আগে আমি যখন ওদের বাসার সামনে যেতাম সবসময় আমার সাথে ছোটবেলার বন্ধুটা থাকতো।কয়েক মাস চলে গেল।এরপর একদিন দেখি ক্লাসের বাইরে যখন ও থাকতো আর আমিও আমার বন্ধুদের সাথে থাকতাম ও আবার তাকাতো।তখন আমি ভাবছি ও নিজের ইচ্ছায় স্যারের কাছে নালিস দেয়নায়।তারপর ক্লাসে আমি ওর দিকে তাকাতাম দেখতাম ও ক্লাসে আমার দিকে তাকায় না।আর ক্লাসে আরো একজন ওকে পছন্দ করে তা ওকে অনেক আগে প্রপোজ করছে ও রাজিনা।এখনো একটুওনা ।আমার দিকে ক্লাসে তাকায় না তাই মনে হয় ওকে যে পছন্দ করতো সে দেখে ফেললে সমস্যা।আর আজকে ক্লাস ছিলো আমি যাইনায়।আর ওর সবথেকে কাছের বান্ধবি আমার কাছের বন্ধুকে বললো ও কারো সাথে প্রেম করে কিনা ইত্যাদি তারপর বলছে আমার কথা আমি এখন কি কারো সাথে প্রেম করি কিনা।আর আমি এখনো ওকে পছন্দ করি কিনা।তারপর আমার দোস্ত বলছে আমি যাকে লাভ করি ও কারো সাথে রিলেশন করে কিনা।তখন বললো না ওর পারিবারিক অনেক সমস্যা তাই প্রেম করে না।আমি যেনো না ঘুরি তাইলে এর উল্টা হবে কিন্ত।আর বলছে এই সব যেনো আমার কাছে না বলে।আর আমার দোস্ত আমাকে বলছে যখন আমি ক্লাসে না থাকি তখন নাকি আমার ব্যপারে খোজ-খবর রাখে। দয়াকরে কেউ বলো তোমরা আমি কি ভেবে নিবো এখন? আমি ওকে অনেক ভালোবাসি।ও কি ভাবে আমাকে?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

একটা মেয়ে কখন কাকে ভালোবাসে সে নিজেই জানেনা।আপনার কথা শুনে মনে হচ্ছে মেয়েটি আপনাকে অনেকটাই ভালোবাসে। হয়তো পারিবারিক কোনো সমস্যার কারনে এরিয়ে চলার চেষ্টা করছে।এ ব্যাপারে আপনি তার সংগে খোলাখুলি কথা বলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

বাড়ির সামনে ফুল দিয়ে আসছেন এর দ্বারা মনের কথা বুঝানো যায় না ভাই । আপনি যদি তাকে সত্যি ই ভালোবাসেন তাহলে আপনি দুটো কাজ করুন । 

  • এক সবার প্রথমে দেখুন আপনি সব বাধা বিপত্তি পার করে কি তাকে আপনার করে নিতে পারবেন?যদি উত্তর হ্যা হয় তাহলে তাকে একদম সরাসরি গিয়ে কথাটা বলে দিন । ভাই জীবন তো ক্ষণিকের যদি সত্যি মনে কিছু থাকে তাহলে বলে দেন কে জানে আর সুযোগ হয় কি না হয় পরে পস্তাতে হয় না যেন । (যাই করুন না কেন একটা কথা মনে রাখবেন আপনার বয়স কত । কারণ কৈশোরকালের ভালোবাসা কি সত্যি ভালোবাসা না ভালোলাগা তা ভেবে নিবেন পরে ঐ হাত কাটা টাইপ ভালোবাসা বাসিয়েন না আর নিজের বাবা মাকে কষ্ট দিয়েন না ।আর ইসলামে এটা সম্পূর্ণ অবৈধ কাজ । ভেবে চিন্তা করে কাজ করবেন । )
  • তাকে মনের কথা বলার পর তার যদি সত্যি পারিবারিক সমস্যা থাকে তাহলে বলুন "তোমাকে আমার সাথে ঘুরতে হবে না কথাও বলতে হবে না । শুধু আমাকে বিশ্বাস করবা ভালোবাসো ও আমার জন্য অপেক্ষা কর । আমি তোমার যোগ্য হয়ে তোমার বাবার কাছে ইসলামী শরিয়ত মোতাবেক তোমার হাত চাইবো ততোদিন আমাকে ভরসা এবং আমার উপর বিশ্বাস রাখো । আর যদি না হয় তাহলে আমাকে তা বলে দেও । (কারো বিশ্বাস ভাঙ্গবেন না ) 
এগুলো ছিল আপনি কি করতে পারেন তার কথা । এখন আপনি জিজ্ঞেস করেছেন সে কি ভাবে । আমি এত কিছু এই জন্যই বললাম কারণ কাউকে মনের কথা স্পষ্ট করে না বলে তার মনের কথা জানা যায় না । তাই আপনি তাকে বলুন আপনার মনের কথা খুলে তার কাছে জানতে চান তখন তিনি মুখে কিছু না বললেও তার কাজ বুঝে যাবেন । 


কারণ চোখে চোখ রাখলেই ভালোবাসা হয় না সেটা হয় ভালোলাগা বা কারো প্রতি একটা এট্রাকশন বা আকর্ষণ যাকে বলে । যা বয়সের এক দোষ । সব কিছু বুঝতে শিখলেই যার পরিণাম কান্না আর আফসোস । আপনার খোজ নেয় হ্যা এটা এক প্রকার ভালোলাগা হতে পারে কিন্তু এটা বলা যাবে না সে আপনাকে ভালোবাসে । একজন মেয়ে মানুষের মন বুঝা অনেক কঠিন কবি লেখক সবাই বলে গেছেন 

"মেয়েদের মন বুঝা নয় রে নয় সোজা " 

তাই আপনাকে আমার একমাত্র উপদেশ যা বলার সামনা সামনি একদম স্পষ্ট করে সাহস নিয়ে বলে ফেলুন । জানতে চান তার মনের কথাও । আপনি তার পাশে থাকবেন অনন্তকাল আপনার কথা বলায় এই বিশ্বাস টা ফুটে উঠা একান্ত কাম্য । 


আশা করি একটু হলেও আপনাকে সাহায্য করতে পেরেছি । ধন্যবাদ । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

মেয়েটি আপনাকে ভালোবাসে এটা আমি শিওর। কিন্তু সে খুব বুদ্ধিমতি। তার পারিবারিক সমস্যার জন্য সে কিছু করতে পারছে না। তাই আপনি যদি দায়িত্বশীলতার সাথে তার সমস্ত সমস্যার সমাধার করতে পারেন তবে তার দিকে এগুবেন। যদি দায়িত্বশীলতার সাথে কিছু করতে না পারেন তবে সাময়িক আবেগের বশে মেয়েটাবে অাশার আলো দেখানোর চেষ্টা করবেননা। এবার আসি আসল কথায়। মেয়েটির সাথে আপসাকে কথা বলতে হবে। আপনার বন্ধু ও তার বান্ধবীর সহায়তায় একদিন মাত্র ১০ টা মিনিট সময় চেয়ে নিন যাতে সে আপনার সাথে কথা বলে। যদ সে সুযোগ দেয় তবেই আপনার মওকা। আপনি তাকে জানান মেয়েটির কোন তিক্ত অতীত আপনি জানতে চাননা, তার সকল সমস্যার ভাগিদার হতে চান। আপসি তার সকল সমস্যার সমাধান করে দিতে পারবেন। আগে একাজটি করার চেষ্ট করুন। তবে তাকে ডিস্টার্ব করার চেষ্টা করবেন না। বা বেশি লোক জানাজানি করবেননা। আর অবশ্যই আপনাকে বড় দায়িত্বান হতে হবে। bissoy এর সাথেই থাকুন। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ