কয়েকদিন আগে আমার girlfreind আমাকে ৩৫০ তাকা দামের ঘড়ি গিফট দেয়। সেতা তার মা জেনে যায় এবং এখন তার ঘর থেকে বের হয়া নিষেধ। তো সে আমার বোন কে ননদ বলে। এতে বুঝা যায় সে আমাকে কতটা ভালবাসে। কিন্তু সে আমার কথা দিনে খুব একটা মনে করেনা। তাই বলে কি সে আমাকে ভালবাসে না? আর আমি তার কাছে খবর পাঠাই ছি যে আমি রাগ করসি। তাই পরের দিন কোনমতে ঘর ফাকি দিয়ে আমাকে গিয়ে বলল রাগ করবেন না। আমার ভাই সব বলে দিসে। আমার situation তা একটু বুঝুন।

তাই এটা দ্বারা কি এই বুঝায় যে সে এখনো আমাকে future এর জন্য চায়? এতাই যদি না হত তাহলে সে বলত আমি রাগ করসি তো কিহয়েছে? বর বাচা বেচে গেছি এটা তো সে বলে নি। আর কেউ কারো কথা মনে না করলে কি ভালবাসা হয় না?

জানাবেন প্লিজ । ধন্যবাদ।

 



Share with your friends
Anynomous

Call

সে আপনার বোনকে ননদ বলে। এবং আপনার রাগ ভাঙানোর জন্যে সবার চোখ ফাকি দিয়ে আপনার সাথে দেখা করেছে। এতে বুঝা যাচ্ছে সে আপনাকে ভালোবাসে। এখন তার পরিবার থেকে কড়া শাসন করতেছে তাই সে এখন আপনার সাথে যোগাযোগ করতে পারতেছেনা। আর তিনি আপনাকে মনে করেনা এটা আপনি কিভাবে জানেন? হয়ত উনিও আপনাকে খুব মিস করছে। কিন্তু উনি চাননা যে এখনকার ভুল একটা সিদ্ধান্তে আপনাকে চিরতেরে হারাতে। তাই তিনি অপেক্ষা করছেন। আর আপনারও উচিত এখন ধৈর্য ধরে অপেক্ষা করা। 

Talk Doctor Online in Bissoy App

মানুষের মন বোঝা খুব মুশকিল । তবে আপনার লেখাটি পড়ে মনে হয়েছে যে, সে আপনাকে প্রকৃতপক্ষেই ভালোবাসে । 100% নিশ্চিত করে বলা সম্ভব না কারণ উপর থেকে মানুষের মনের কথা জানা বড় কঠিন । আর তাছাড়া মেয়েদের মন পরিবর্তন হওয়াটাও অস্বাভাবিক কিছু না ।

যাহোক উত্তরে আসি । আপনি প্রশ্নের শুরুতে বলেছেন যে, আপনি ডিপ্রেশনে আছেন । আমি বলবো ডিপ্রেশনে ভোগার কিচ্ছু নেই । কেননা, মেয়েটি আপনাকে ভালোবাসে এটার প্রমাণ আপনার প্রশ্নের মাধ্যমেই দিয়ে দিয়েছেন । ভালো না বাসলে সে তার মায়ের চোখ ফাঁকি দিয়ে কোন ভাবেই আপনার কাছে আসতো না । 

আর আপনাকেও বুঝতে হবে, পরিবার থেকে প্রেম ভালোবাসার বিষয়ে জানার পর কি রকম রিএকশন আসে, বিশেষ করে মেয়েদের পরিবার থেকে আরো বেশি । 

সেক্ষেত্রে একটু যোগাযোগ বন্ধ রাখা কি স্বাভাবিক কিছু না? আর তাছাড়া আপনার সাথে যোগাযোগ না রাখুক নিশ্চই আপনাকে অনেক মিস করে । 

তাই, সকল বিষয় বিবেচনা করে একটু মাথা ঠান্ডা রাখতে হবে , কয়েকদিন অপেক্ষা করতে হবে । কিছুদিন পরে দেখবেন সে পুনঃরায় আপনার সাথে নিয়মিত যোগাযোগ করবে ।

আর বিষয়টি যেহেতু তার পরিবার জেনেই গেছে সেহেতু খুব সাবধানে এবং কৌশলে যোগাযোগ চালিয়ে যেতে হবে যেন তার পরিবার বা অন্য কেউ আপনাদের সম্পর্কের কথা বুঝতে না পারে ।

সো, এত চিন্তা না করে অপেক্ষা করুন । সে আপনার হলে অবশ্যই ফিরে আসবে ।
Talk Doctor Online in Bissoy App