আমি একটা মেয়েকে ভালোবাসতাম সেও আমাকে ভালবাসত কিন্তু আমাদের পরিবার রাজি না থাকায় বিয়ে হয় নি। মেয়েটার অন্য জাগায় বিয়ে হয়ে গেছে। আমি মেয়ে টাকে ভুলার জন্য আর একটা মেয়েকে বিয়ে করেছি কিন্তু তাকে কিছুতেই ভুলতে পারছি না...... আমার বর্তমান ইস্ত্রির সাথেও মন খুলে মিশতে পারছি না.... খুব যন্ত্রনা হচ্ছে .....
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

তাড়াহুড়া করে বিয়ে টা না করলেই পারতেন। আসলে শরীরের ক্ষত যত দ্রুত শেরে যায় মনের ক্ষত তত দ্রুত সারে না,,,,আপনি নিজেকে কিছু দিন সময় দিতে পারতেন,দেখুন যখন কারো সাথে সম্পর্ক নষ্ট হয়ে যায় তখন একটু কষ্ট হয় মনে হয় যে আমি এখন কি নিয়ে বাঁচবো তাকে যে বডড বেশি ভালোবাসি,কিন্ত কিছু দিন মনে করেন ৫ /৬ মাস গেলে তখন সব ঠিক হয়ে যায়,কারণ তখন আপনি বাস্তবতা কী সেটা বুঝতে পারেন। এখন যেহেতু আপনি বিয়ে করে নিয়েছেন তো এখন আপনার সর্ব প্রথম দায়িত্ব হল আপনার বউ কে সুখে রাখা। দেখুন অতীত সব সময় কষ্টকর,,, অতীত নিয়ে যত ভাববেন তত কষ্ট বেড়ে যাবে।তাই আপনার উচিত এখন নিজের বউ কে খুশি রাখা আর অন্যের বউ কে নিয়ে না ভাবা। আপনি আপনাত বউ এর সাথে আগে বন্ধুত্ত করে নিন,,পরে তাকে সব তা খুলে বলুন দেখবেন সে আপনাকে ভিশন ভালোবাসবে। শুভকামনা রইলো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই আপনার কষ্টটা বুঝতে পারছি। কিন্তুনকি করবেন বলুন। তার তো আরেক জায়গাতে বিয়ে হয়ে গেছে। তাই নিজের স্ত্রীকে নিয়ে সুখে থাকার চেষ্টা করুন। নিজের স্ত্রীকে খুব ভালো না বাসতে পারলেও অন্তত দায়িত্ব মনে করে তাকে ভালো রাখার চেষ্টা করুন। বাস্তবতাকে মেনে নিন ভাই। আর হ্যা নতুন বিয়ে করেছেন আর সাথে একটু কষ্টও যেহেতু আছে যার জন্য স্ক্রীর সাথে মন খুলে মিশতে পারছেননা। এক্ষেত্রে আমি একটি পরামর্শ দিবো। দেখুন যত যাই হোক এখনকার স্ত্রীই আপনার জীবনসঙ্গীনী। তাই তাকে মেনে নিন আর যদি পারেন বাচ্চা নেওয়ার চেষ্টা করুন। তাহলে দেখবেন সব ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ