হামদর্দের পেনিটোন বা তিলা জাদীদ ইউজ করতে চাচ্ছি। জানি ওনারা ফ্রি ডাক্তারের পরামর্শ দেন। কিন্তু লজ্জা থেকে যেতে চাইছি না। যদি পেনিটোন কিনে এনে নিজেই ইউজ করা শুরু করি ব্যবহার বিধি দেখে, কোন প্রবলেম বা পার্শ্ব প্রতিক্রিয়া হবে? জানালে উপকার হয়।
শেয়ার করুন বন্ধুর সাথে

আমি নিজে কিনে ব্যবহার করে উপকার পেয়েছি, নিয়ম অনুয়ায়ি ব্যবহার করলে কোন সমস্য হবে না।  এটা পুরুষাঙ্গে শিথিলতা, পুরুষাঙ্গে বক্রতা দুর করে। দাম ১৫ মিলি ড্রপার ১৫০ টাকা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ



পেনিটোন ক্রীম পুরুষাঙ্গের দুর্বলতা দূর করার জন্য ব্যবহার হয় ৷ এটি  ত্বককে মসৃন ও শক্তিশালী করে, যৌনাঙ্গে রক্ত চলাচল বৃদ্ধি করে। 
আপনার যদি যৌন সমস্যা থাকে তাহলে একটা ব্যবহার করে দেখতে পারেন ৷ 
আর রোগের কথা ডাক্তারের কাছে বলতে লজ্জা পাওয়া মোটেও বুদ্ধিমানের কাজ নয় ৷ 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

পেনিটোন পুরুষাঙ্গের শিথিলতা, যৌন দুর্বলতা, লিঙ্গের বক্রতায় অত্যন্ত কার্যকরী। বিভিন্ন কারণে পুরুষাঙ্গের স্নায়ু, রক্তবাহী নালী এবং টিস্যু শিথিল হয়ে পড়লে উত্তেজনার (ইরেকশন) সময় অভ্যন্তরের ফাঁপা স্তরে রক্ত দীর্ঘক্ষণ আটকে থাকতে পারে না। ফলে পুরুষাঙ্গের উত্থান ক্ষণস্থায়ী ও দুর্বল হয়। পেনিটোন ব্যবহারে রক্তবাহী নালীতে টিস্যুর চাপ মজবুত হওয়ায় দীর্ঘক্ষণ রক্ত আটকে থেকে পুরুষাঙ্গের উত্থান ও দৃঢ়তা দীঘস্থায়ী হয়। রোগ নির্দেশনাঃ পুরুষাঙ্গের শিথিলতা ও দুর্বলতা যৌন দুর্বলতা পুরুষাঙ্গের বক্রতা সেবনবিধিঃ রাতে শোবার সময় ৫-৬ ফোটা পুরুষাঙ্গে হাল্কা ভাবে মালিশ করতে হবে অথবা চিকিৎসকের পরামর্শমত ব্যবহার্য । প্রতিনির্দেশঃ পার্শ্ব প্রতিক্রিয়াঃ নির্ধারিত মাত্রায় ব্যবহারে কোন উল্লাখযোগ্য পার্শ্ব প্রতিক্রিয়া পরিলক্ষিত হয়নি। সতর্কতাঃ "ওষুধটি লাগানো অবস্থায় স্ত্রী সহবাস নিষেধ।বিরূপ প্রতিক্রিয়া: কখনো পুরুষাঙ্গের ত্বকে বীচি বা ফুসকুড়ি দেখা দিলে ওষুধ ব্যবহার বন্ধ রেখে নারিকেল তেল লাগালে ফুসকুড়ি চলে যাবে। এরপর আবার ওষুধ ব্যবহার শুরু করতে হবে।"

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ