আমি পুরুষ বয়স ৩০ ওজন ৬০ কেজি,ছোট থেকে প্রচুর হস্তমৈথন করতাম।যখন বুঝলাম এটা করা অন্যায় তখন থেকে অনেক টাই কম।বাড়ি থেকে বিয়ের জন্যে চাপ দিচ্ছে। আমি বিয়ে করতে ভয় পাচ্ছি কারণ আমার মনে হয় আমার সঙ্গীনিকে তার প্রাপ্ত সুখ দিতে পারবো না।এর কি কোন সঠিক চিকিৎসা আছে এবং কি চিকিৎসা গ্রহন করবো বিস্তারিত জানালে খুব উপক্রিত হব।
শেয়ার করুন বন্ধুর সাথে

হস্তমৈথুন ক্ষতিকর এবং মারাত্মক পাপের কাজ, যেহেতু আপনার এখনো এই অভ্যাসটা কিছুটা রয়েছে

তাই আপনাকে হস্তমৈথুন ত্যাগ করতে হবে।
হস্তমৈথুন ত্যাগ করে ধর্মীয় নীতি মেনে চললে,
নিয়মিত সুষম খাদ্য গ্রহণ করে, পরিমিত পানি পান,
বেশি বেশি শাক-সবজি ও ফলমূল খেলে, প্রতিদিন নির্দিষ্ট সময় পর্যন্ত ঘুম বা বিশ্রাম করলে যে শারীরিক বা মানসিক সমস্যা হয়ে থাকে তার অনেকাংশ ভালো হয়ে যায়।
তাই আপনি হস্তমৈথুন ত্যাগ করে উক্ত নিয়মগুলো মেনে চলুন।
আর বিয়ের ক্ষেত্রে ভয়ের কিছু নেই আপনি বিয়ে করতে পারেন, আপনি আপনার সঙ্গিনীকে যথেষ্ট সুখ দিতে পারবেন। তাছাড়া আপনি যদি একান্তই মনে করেন যে আপনার কোনো শারীরিক বা মানসিক সমস্যা রয়েছে যা এমনিতেই ভালো হবে না তাহলে আপনি একজন অভিজ্ঞ যৌন ডাক্তারের পরামর্শ নিন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ভাই আপনি বিয়ে করুন। বিয়ে করার পর কি কি সমস্যা হয় তা ভালভাবে বুঝুন এরপর হোমিও ডাক্তারের সাথে কথা বলুন। বিয়ের আগে তো আপনি বুঝতেই পারছেন না যে আপনার কি সমস্যা হয়? আর আপনি আপনার সঙ্গীকে সুখ দিতে পারবেন কিনা সেটা নিয়ে চিন্তা না করাটাই উত্তম। চিন্তা করলেই আপনার মনে ভয় ঢুকে যাবে এতে আরো সমস্যা বেশি হবে। তাই বিয়ে করুন। বেশি সমস্যা হলে ডাক্তারের পরামর্শ নিন আশা করি ঠিক হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ