এত চেষ্টা করতেছি মেয়েদের সাথে কথা বলার জন্য কিন্তু কোন মতেই মেয়েদের সাথে কথা বলতে পারতেছি না। মেয়েদের সাথে কথা বলতে গেলে চোখে চোখ রেখে কথা বলতে পারি না। মেয়েদের সাথে কথা বলতে গেলেই বুক ধড়ফড় করে এটার কারন কি। আর এর থেকে পরিত্রান পাওয়ার নাম কি?
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

আত্মবিশ্বাসী হোন, আত্মবিশ্বাস (confidence)আপনাকে এগিয়ে নিয়ে যাবে শুধুমাত্র মেয়েদের সাথে কথা বলাই নয় বরং আরও অনেক সম্ভাবনাময় ক্ষেত্রে। মেয়েদের সাথে কথা বলতে যাওয়ার আগে আপনার সবচেয়ে ভাল পোশাকটি পড়ে নিন, যেটাতে আপনি স্বাচ্ছন্দ্যবোধ করেন। ভাল পোশাক যেমন আপনাকে আত্মবিশ্বাসী করে তুলবে তেমনি মেয়েদেরও আগ্রহী করে তুলবে আপনার প্রতি। শরীরের যত্ন নিন , নিয়মিত জিমে যান। সুন্দর এবং সুস্থ শরীর আমাদের আত্মবিশ্বাস বাড়িয়ে তোলে অনেকখানি। এছাড়া সুন্দর ফিগারের অধিকারী কোন ছেলে যদি নিজ থেকে এগিয়ে এসে কথা বলে তবে খুব কম মেয়েই তাকে ফিরিয়ে দেয়। মনে রাখবেন, এদেশের অধিকাংশ মেয়েই লাজুক প্রকৃতির। তারাও অপেক্ষায় থাকে কেউ একজন প্রথমে এসে তার সাথে কথা বলুক। তাই আপনি যদি নিজ থেকে তাদের সাথে কথা বলতে এগিয়ে যান তাহলে বরং তারা খুশিই হবে। “আমি প্রথমে কি বলবো” এই চিন্তাটি ঝেড়ে ফেলুন। কথা শুরু করতে পারেন এইভাবে, “হ্যালো, আমার নাম …” । এর পর আলোচনা নিজ থেকেই চলতে থাকবে। কি বলবেন এটা নিয়ে যদি খুব বেশি চিন্তা করতে যান তাহলে কখনো কথাই শুরু করতে পারবেন না। কথা শুরু করার পর প্রথমদিনেই খুব বেশি কথা বলে ফেলবেন না। এতে মেয়েরা সন্দেহপ্রবণ হয়ে উঠবে। প্রথম কিছুদিন আলোচনা ৫-১০ মিনিটের ভেতরেই সীমাবদ্ধ রাখুন। এছাড়া ব্যক্তিগত প্রশ্ন করা থেকে বিরত থাকুন। তারা যদি নিজ থেকে বলতে চায় শুধুমাত্র তখনই তাতে আগ্রহ দেখাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

এইটা হওয়া স্বাভাবিক, পরামর্শ হিসেবে বলতে চাই, কয়েক'জনকে বন্ধু বানান, ধীরে ধীরে তাদের সাথে কথা বলা শুরু করুন! চোখে চোখ রেখে কথা বলুন, এইটা সাহসতার প্রতীক! হ্যাঁ, একটু আনইসি ফিল হতেই পারে, অস্বাভাবিক কিছু নই! ধন্যবাদ!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ