আমার মোবাইলটি হলোঃ Itel। এখানে Ebook নামের একটা ফোল্ডার আছে। অনেক গুলো PDf ইবুক ডাউনলোড করেছিলাম। কিন্তু ফাইল গুলো ফোনেই সাপোর্ট করে না, ইবুকে পড়াতো দূরের কথা। . অবশ্য পরবর্তীতে Java PDf Reader Jar ডাউনলোড করি। এবং হুমায়ুনের "আমার আছে জল " 600 KB এর পিডিএফ বইটা লোড করি। তবুও কাজ হচ্ছে না। . আর আমি শুনেছি, এই মোবাইল গুলোতে Pdf এর বদলে Text Book সাপোর্ট করে।. . আপনারা যদি কেউ জানেন, তাহলে Please পিডিএফ বা Text Ebook এর Download Link দিন। যে গুলো আমার মোবাইলে বা জাভাতে নিয়ে পড়া যাবে। কেউ আজে বাজে লিংক দিবেন না। যারা যানেন, শুধু তারাই উত্তর দিন।
শেয়ার করুন বন্ধুর সাথে
NeelAkash

Call

আপনি যদি বাংলা ভাষায় txt ebook পড়তে চান (অবশ্য যদি আপনার মোবাইলে বাংলা সাপোর্ট করে) , তাহলে senwap.com ঠিকানায় গিয়ে ebook সেকশনে ঢুকে bangla txt ebook এ প্রবেশ করলে ৫০ টিরও বেশী উপন্যাস ও গল্পগুচ্ছ পাবেন। এছাড়া যদি ইংরেজি txt ই বুক পড়তে চান তবে অনেক ফ্রী ডাউনলোডের সাইট আছে। তার মধ্যে gutenberg.org অন্যতম। আর হ্যাঁ,  ফাইল গুলো Zip ফোল্ডারে ডাউনলোড করলে প্রথমে unzip করে তারপর ebook ফোল্ডারে রেখে আপনার ফোনের নিজস্ব ইবুক রিডার দিয়ে পড়তে পারেন। এছাড়া Albite reader নামক একটি জাভা এপ আছে যা দিয়ে স্বাচ্ছন্দ্যে txt book পড়তে পারবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

http://rakibbd.wapsite.me/myfiles/bangla_mobile_ebooks/jarebooks/browsehot.php এই লিংক থেকে ডাউনলোড করতে পারবেন ।এগুলো আপনার মোবাইলে অবশ্যই সাপোর্ট করবে ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ