একটি মেয়েকে ভালোবাসি,৩ বছর ধরে দেখে আশছি কিন্তু কিছুই বলতে পারিনাই।অবষেসে তার এক বান্ধবি, মানে  আমাদের বাসার কাছেই অই বান্ধবির বাসা।সে আমাকে বলল আমি কি তার বান্ধবীকে like করি??? আমি বললাম হ্যা,,,,,কিন্তু বলতে পারিনাই।তখন সেই বান্ধবি সেই মেয়েটিকে আমার ভালবাসার কথা বলে দেয়।।।।।কিন্তু সে নাকি আমার সাথে সরাসরি কথা বলবে বলেছে,,,,আমিতো অনেক খুসি হলাম,,,দেখা করলাম এবং আমি বলে দিলাম,,,,,,কিন্তু সে আমাকে বলল " ভাইয়া আমি কখনো প্রেম করবোনা".............,,,,,,,,,,তখন থেকে আমি তাকে আর কিছুই বলিনাই সুধু দেখেই জাই,,,,,,,,,,,,,দূর থেকে ভালবাসি,,,,,,,,,,,,,,,,,,,আমার এখন কি করা উচিত???????????


শেয়ার করুন বন্ধুর সাথে

তাকে এবটু বোঝানোর চেষ্টো করা যাবে। আপনি আপনার ঐ বান্ধবিকে দিয়ে বোঝাতে পারেন। এমনকি আপনি নিজেও মাঝে মাঝে বলতে পারেন। যদি তাকে খুব বেশিই ভালবাসেন তাহলে একটু ওয়েট করুন  হয়ে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

সে যেহেতু আপনারে বলছে যে সে কারো সাথে প্রেম করবেনা তাই এখনি বেশি জোর করার দরকার নাই। আপনি তাকে বলেন যে আপনি তার বন্ধু হতে চান। ভালো বন্ধু। এর আস্তে আস্তে তার মনকে জানুন। তার মন জয় করার চেষ্টায় থাকুন। আর তাকে বোঝাতে থাকুন যে আপনি শুধু তাকে ভালোবাসেন। তার আশায় বসে আছে। তার সাথে যখন থাকবেন তখন এমন কোনো কাজ করবেননা যাতে সে মনে করে আপনি একটা বাজে ছেলে। তার সাথে এভাবে মেলামেশা করার পরে আস্তে আস্তে সে আপনার উপর আকৃষ্ট হয়ে যাবে। তখন আপনি নিজেই বুঝবেন যে সে আপনাকে ভালোবাসেছে। তখন তাকে একটু চাপ দিবেন যে আমি শুধু তোমারে ভালোবাসি। আর আমি জানি তুমিও আমারে ভালোবাসো ইত্যাদি ইত্যাদি। এভাবে আপনার প্রেম হয়ে যাবে ইনশাল্লাহ। প্রথমে তাকে বলুন প্রেম যখন করবানা তাহলে আমার সাথে বন্ধুত্ব করো। তার পরে নাম্বার নাও। নিয়মিত কল আর এস এম এস দাও। মাঝে মাঝে ঘুরতে যাও। এভাবে সিরিয়ালে মনজয় করতে থাকো। আর আমার মনে হয় আসলে মেয়েটাও তোমাকে ভালোবাসে। কারন মেয়েটা তোমাকে খবর পাঠাইছে যে তুমি তাকে লাইক করোনাকি। আর এখন তোমাকে পরিক্ষা করতেছে যে তুমি ওকে কেমন ভালোবাসো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ