আমার কিছুদিন ধরে বুকে ব্যথা অনুভব হচ্ছে, যখন আমি উভয় পাজর হয়ে কিংবা দীর্ঘক্ষণ বসি তখন ব্যথাটা বেশি অনুভব হয়,আবার মাঝে মাঝে মনে হয় বুকের ভেতর কেউ সুই ধরে আছে তখন নিশ্বাস নিতেও খুব কষ্ট হয়,এর ধরনের ব্যথা হওয়ার কারণটা কি..? আর দ্বিতীয় আরেকটি সমস্যা হচ্ছে যে আমার যখন সপ্ন দূষ হয় তখন পুরুষাঙ্গটা খুব ব্যথা করে এবং ব্যথাটা অনেক্ষণ পর্যন্ত থাকে, এগুলো কেন হয় আর এসব থেকে মুক্তির উপায় কি...?
শেয়ার করুন বন্ধুর সাথে
Tanima

Call

শ্বাসজনিত সমস্যা এবং বুকে ব্যাথার জন্য অতি দ্রুত হৃদরোগ বিশেষজ্ঞ ডাক্তার দেখান৷ আর স্বপ্নদোষের কারনে যদি অল্প ব্যাথা হয় তা স্বাভাবিক কিন্তু বেশি ব্যাথা হলে সমস্যা আছে তার জন্য ডাক্তারের কাছে যান ৷এক্ষেত্রে লজ্জা করবেন না তাতে আপনারই আরও বেশি ক্ষতি হবে৷

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
আপনি আপনার প্রথম সমস্যার জন্য আমার দেওয়াএই প্রশ্নের উত্তরটি ফলো করুন। দ্বিতীয় সমস্যা অর্থাৎ আপনার সপ্নদোষ হওয়ার পর ব্যথা হওয়া সম্পর্কে আমার মতামতঃ সপ্নদোষ হওয়ার পর সামান্য ব্যথা হওয়া স্বাভাবিক এবং এটি সপ্নদোষ হওয়ার কিছুক্ষনের মধ্যে কমে যায়। আপনার যেহেতু ব্যথাটা অনেক্ষন স্থায়ী থাকে তাই আপনি আপনার এই সমস্যাটি থেকে মুক্তির জন্য একজন রেজিস্টার্ড যৌন চিকিৎসকের পরামর্শ নিন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ