আমি বিবিএ(মাকেটিং) পাশ।আমি ফ্রেশ গ্রুপে সেলস রিপ্রেসেনিটভ চাকরি পেয়েছি ২ দিন হলো।কিন্তু আমি রাত দিন চিন্তাই আছি এই চাকরিতে ক্যারিয়ার কেমন,বিবিএ পাশ করে কি এই চাকরি করা ঠিক, আমাকে কেউ সাহায্য করে বলেন। 
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

:::::নিয়োগ বিজ্ঞপ্তি:::::: ফিউচার ২১ ইলেকট্রনিকস লিমিটেড রে : জি: ১৩০৫৪০/২০১৬ ডেগের চালা, জাতীয় বিশ্ববিদ্যালয়, গাজীপুর সুযোগ সুবিধা: থাকা, খাওয়া, পকেট খরচ, ফোনবিল, যাতায়াত খরচ কোম্পানির + মাসিক ৮০০০ টাকা তাছাড়া প্রতি মাসে কাজের উপর ৩--৪হাজার টাকা বোনাস আছে। ফোন: 01635309626 সরাসরি আমাদের কোম্পানির বিজ্ঞাপন দেখতে নিচের লিংক এ যান https://m.youtube.com/watch?v=csRWo_9B-kQ এছাড়াও বিজ্ঞাপন দেখতে চোখ রাখতে পারেন Somoy চ্যানেল এর পর্দাতে। ধন্যবাদ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AbdulHalim

Call

বিবিএ গ্র্যাজুয়েট হিসাবে আপনার জন্য এ চাকরি জুতসই নয়।কিন্তু বাংলাদেশের প্রেক্ষাপটে আপনাকে এটা মেনে নিতে হবে।আমি মনে করি আপনার জন্য আপাতত চাকুরীটা কন্টিনিউ করাটা ভালো হবে।কারণঃ  প্রথমত,ফ্রেশ গ্রুফ একটি সুনামধন্য বৃহত্তম ব্যবসায় সংগঠন। আর এই প্রতিষ্ঠানে চাকুরীর অভিজ্ঞতা আপনার ভবিষ্যত কোন চাকুরীর পাথেয় হিসাবে চমৎকার কাজ দিবে। দ্বিতীয়ত, এখানে থাকা অবস্থায় সম্ভব হলে ঢাবির ইভিনিং এমবিএ টা করে নিন,এমবিএ কমপ্লিট করেই আপনি আরো ভালো কোন চাকুরীর জন্য আবেদন করতে পারবেন যেখানে আপনি অন্যদের থেকে অভিজ্ঞতার দিক থেকে এগিয়ে থাকবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ