অামার বয়স ১৫ বছর,অামি একটা মেয়েকে গতবছর ভালোবেসেছি,,তখন অামরা ক্লাস ৮ এ পড়তাম,ছেলে মেয়ে অালাদা ক্লাস ছিলো,,এখন এক ক্লাসে,তো তার নাম্বার যোগাড় করে অামি তাকে টেক্সট করি,তারপর সে ও অামাকে ভালো মনে করে অামার বন্ধুত্বের অনুরোধ গ্রহণ করে,অামরা উভয়ই ক্লাসে ভালো অবস্থানে অাছি(রোল ১-১০ এর ভিতরে),,তো একবছর ধরে তার সাথে অামার ভালোই কথা হচ্ছে,অামাকে সে বিশ্বাস করে অার ভালো ও বাসে মনে হচ্ছে(যেহেতু সে অন্য ছেলেদের দেখতেই পারে না),অার সে অামাকে তা ও বলেছে যে অামি তার লাইফের 1ST & LAST পুরুষ,,এমতাবস্থায় সে অার অামি উভয়েই ক্যারিয়ারের প্রতি(ডাক্তার হতে চাই) বাড়ছি এইজন্যেও যে এতে অামরা জীবনসঙ্গী হতে পারবো,,,এখন অামি কবে কখন তাকে প্রপোজ করবো?,,অার কী করলে ভালো হবে,,,দয়া করে অান্তরিকভাবে অাপনার মতামত এবং পরামর্শ দিন এই বিষয়ে অর্থাৎ অামার করণীয় কি?
শেয়ার করুন বন্ধুর সাথে

যেহেতু দুজনে একই ক্লাসে পড়তেছেন এবং দুজনের স্বপ্ন ও একই। এতে আপনাদের ভালো হবে আপাতত সম্পর্কটা বন্ধুত্ব পর্যন্ত ঠিক আছে এবং থাকতে দিন। ভালোভাবে পড়াশুনা করে নিজে প্রতিষ্ঠিত হয়ে তারপর ওকে প্রপোজ করুন। এতে করে আপনাদের সম্পর্কটাও আরও অনেক গভীর হবে। দুজন দুজনকে ভালো ভাবে জানতে ও বুঝতে পারবেন

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Future

Call

সিদ্ধান্তটা আরেকবার ভেবে নিন,মেয়েটিকে যদি ভবিষ্যতে আপনার পরিবার না মানে তাহলে সমস্যা হবে।আর প্রেম করে সম্পর্ক আমার জানা মতে ৫% ও টিকে না।মেয়েটিতে নিজের ভালো বন্ধু ভাবুন।মন আদান প্রদানের কাজটা ছেড়ে দিন।আর যদি আপনি মনে করেন বড় হয়ে আপনার ও মেয়েটির পরিবার বিষয়টা মেনে নিবে, তাহলে সম্পর্কটা চালিয়ে যেতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

দেখুন আপনার দু জনেই ছোট

এবং একই ক্লাসে পড়েন

এবং আপনাদের সামনে ভবিৎত পড়ে আছে

যেহেতু মেয়েটা আপনাকে বোঝে আপনার সাথে কথা

বলে বন্ধুত্ত হিসেবে ঠিক আছে

কিন্তূ এখন তাকে প্রপজ করেন না

আগে নিজেকে গড়ে তুলুন যাতে প্রপজ করার পরে সে

আপনাকে কোন অজুহাত দেখিয়া না বলতে না পারে

এখন আপনারা বন্ধু হিসেবেই। চলা ফেরা করুন


ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ