বাইরে থেকে কার এইডস আছে কার নাই এটা বোঝা না গেলেও আমার একটি জিজ্ঞাসা হচ্ছে একটি প্রসটিটিউট মেয়ের সাথে সেক্স করতে গেলে এইডস লক্ষন কোনটিই তার মধ্যে নাই যেমন জ্বব , শরীরে কোন প্রকারের লালচে দানা, কাশি, স্বাস্থ্য ও বেশ ভালো, বাহ্যিক দিক থেকে পুরোপুরি সুস্থ মনে হলো । তাহলে কি ধরে নেয়া যায় মেয়েটির এইডস নাই । এখানে কথা হচ্ছে মেয়েটি যেহেতু প্রসটিটিউট তার যদি এইডস থাকে তাহলে তার শরীরে এইডসর প্রাথমিক লক্ষন গুলি প্রকাশ পাওয়ার কথা ।আমার প্রশ্নটি আগে পড়ে বোঝার চেষ্টা করুন আমি কোন থিউরিতে প্রশ্নটি করেছি এবং কি বলতে চাচ্ছি ।জানা থাকলে উত্তর দিবেন ।আর প্রশ্নটি অনুধাবন করতে না পারলে উত্তর দিবেন না । ধন্যবাদ ।


শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

HIV প্রায় ১০ বছর পর্যন্ত লক্ষণ প্রকাশ করা ছাড়াই দেহে লুকিয়ে থাকতে পারে। তাই বাহ্যিকভাবে সুস্থ থাকলে HIV দ্বারা আক্রান্ত নয় -এমনটা বলা যাবেনা।


একটি বিষয় জেনে রাখুন, HIV যখন লক্ষণ প্রকাশ করে তখনই কাউকে AIDS আক্রান্ত বলা হয়। লক্ষণ প্রকাশের আগ পর্যন্ত তাকে শুধু HIV-পজিটিভ হিসেবে চিহ্নিত করা হয়। HIV-পজিটিভ ব্যক্তি একদম সুস্থ-সাধারণ মানুষের মতো জীবনযাপন করেন, ফলে এদের মাধ্যমেই HIV'র সর্বাধিক বিস্তার ঘটে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ