আমার এক বন্ধু! প্রশ্ন করতো লজ্জা পাচ্ছে  জন্য, আমাকে আজ অনেকদিন যাবত প্রশ্ন করতে অনুরোধ করতেছে, কিন্তুু আমিও সময়ের কারনে প্রশ্ন করার সুজোগ পাচ্ছিনা!

এখন মুল কথায় আসি, ওর কিছু গোপনিয় সমস্যা আছে, যা কারো কাছে বলতেও পারতেছেনা আর এভাবে চলতেও পারতেছেনা! ওর সমস্যা গুলো হল

১/ ও প্রায় ৫/৭ বছর যাবত হস্থমৌথন করেছে!

২/ ও দিনে ৩/৪ বার পর্যন্ত হস্থমৌথন করেছে!

৩/ ওর গোপনাঙ্গ ও অন্ডকোশ এর ড়ং এখন অনেক কালো হয়েগেছ!

৪/ ওর লিঙ্গ এখন অনেকটাই নিস্তেজ হয়েগেছে!

এখন ওর লিঙ্গ যদি দাড়ায়, আগের মত সক্তি পায়না, সক্ত ও হয়না, এবং যখন সাভাবিক অবস্থায় থাকে তখন নাকি অনেক ছোট হয়ে যায়! এবং ওর প্রস্রাবের সাথে প্রায় সময়ই আঠালো বির্যো বের হয়, এবং কখনোই প্রস্রাব ক্লিয়ার হয়না, যার জন্য ও ঠিকমত নামাজ ও পরতে পারেনা, ওর বয়স প্রায় ২৯ এর কাছাকাছি এখন ওর বিয়ে করা দরকার, বাসা থেকেও চাপ দিচ্ছে, কিন্তুু ও বিয়ে কোরতে ভয় পাচ্ছে, যদি সহবাসে কোন দূরবলতা আসে তাই! এমত অবস্থায় ওর কি করা উচিত?

এবং লিঙ্গের কালছে ভাব কিভাবে দুর কোরবে! দয়া কোরে সঠিক কোন উপায় থাকলে বলুন, যাতে কোন প্রকার ক্ষতি না হয়! 

ক্ষতির কথাটা বলার কারন হচ্ছে আজকাল বাজারে অনেক প্রকার হারবাল কোম্পানি আছে যেগুলো খেলে বা ব্যাবহার করলে কোন প্রকার উপকার তো হবেইনা বরং ক্ষতির সম্ভাবনা টাই বেশি!  কিন্তুু আমার বন্ধু কখনো কোন হারবাল তো দুরের কথা, এক্ষেত্রে কখনো কোন প্রকার ঔষধী পান করনি!

তবে এখন আর হস্থমৌথন করেনা!

দয়া কোরে ভালো কোন পরামর্শ দিন বা ভালো কোন ডাক্তার এর পরিচয় জানা থাকলে তার ঠিকানা বা ফোন নাম্বার দিন! 

আশাকরি আমার মূল সমস্যাটা বুঝতে কারো কোন সমস্যা হবেনা!


শেয়ার করুন বন্ধুর সাথে
আজম

Call

এতে ভয়ের কিছু নেই। তিন মাস সঠিক ভাবে নিয়ম মেনে একজন ভালো হোমিওপ্যাথিক ডাক্তারের কাছ থেকে, উপরোক্ত যে লক্ষন গুলো উল্লেখ করেছেন এগুলা ডাক্তারের সাথে আলোচনা করে ঔষধ খেলে আশা করি আল্লাহ আপনার বন্ধুকে সেফা দান করবেন। তা ছাড়া হামদার্দ এর চিকিৎসা নিয়েও ভালো ফল পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হস্তমৈথুনের রয়েছে বেশ জটিল কুফল। যেগুলির আপনিও একজন ভুক্তভুগি। প্রপার ট্রিটমেন্ট ছাড়া এর থেকে মুক্তির আর কোনো উপায় নেই। এলোপ্যাথিতে এর কোনো কার্যকর ট্রিটমেন্ট নেই। এলোপ্যাথি ডাক্তাররাও যৌন সমস্যায় হোমিওপ্যাথিক ট্রিটমেন্ট নেয়। অন্যদিকে হারবাল নামের কিছু প্রতিষ্ঠান প্রাকৃতিক নামের দোহাই দিয়ে মাদকশ্রেণীর উত্তেজক মেডিসিন দিয়ে দিয়ে যৌন জীবন বিপর্যস্থ করে তুলছে কোমলমতি তরুণদের। এদের থেকেও সাবধান থাকা জরুরি কারণ পরে সমস্যা নির্মূল করা অনেক দূরহ বিষয় হয়ে দাঁড়ায়। 

রেজিস্টার্ড একজন হোমিও চিকিৎসকের পরামর্শক্রমে কিছুদিন প্রপার ট্রিটমেন্ট নিলেই আপনি ঠিক হয়ে উঠবেন। সুতরাং বিষয়টি নিয়ে চিন্তা না করাই ভালো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ