আমি ইন্টার সেকেন্ড ইয়ার এর ছাত্র।আমি ফার্স্ট ইয়ারে থাকতে শুধু প্রথম সাময়িক পরিক্ষা দিছিলাম।তার পর দ্বিতীয় সাময়িক,ইয়ার চেন্জ এবং প্রি- টেস্ট।পরপর তিনটি পরিক্ষা দেই নাই।এখন কয়েক দিন পর টেস্ট পরিক্ষা এইটা দিতে চাইতেছি।সেজন্য আমি প্রিনসিপাল স্যার কে বলছি ইয়ার চেন্জ এবং প্রি-টেস্ট এই দুই পরিক্ষা দেই নাই।স্যার এ বলছে পরিক্ষা দিতে পারবা সমস্যা নাই। কিন্তু দ্বিতীয় সাময়িক এই পরিক্ষার কথা বলি নাই।এখন এটার কথা বললে কি পরিক্ষা দিতে দিবে।আপনারা কি বলেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

যেহেতু আপনি ইয়ার চেঞ্জ পরিক্ষা, প্রি-টেস্ট পরিক্ষা না দিয়েই, টেস্ট পরিক্ষা দেওয়ার অনুমতি পেয়ে গেছেন। সেহেতু দ্বিতিয় সাময়িক পরিক্ষা দেওয়ার প্রয়োজন নেই। নিশ্চিত থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
ArfanAli

Call

স্যার যেহেতু বলছে দিতে পারবেন তাহলে দিতে পারবেন। আপনি দুটি পরীক্ষার কথা বলেছেন তবুও আপনাকে পরীক্ষা দিতে দিচ্ছে এ থেকেই বোঝা যায় পরীক্ষা দিতে পারবেন। যদি আপনি শুধুমাত্র একটা পরীক্ষার কথা বলতেন এবং তিনি যদি বলতে আপনি টেস্ট দিতে পারবেন না তাহলে হয়তো তিনি পরীক্ষা দিতে দিতেন না। কিন্তু আপনি একটা নয় দুইটা পরীক্ষা না দেওয়ার কথা বলেছেন তবুও তিনি বলেছেন পরীক্ষা দিতে দিবে তাহলেই বোঝা যায় দুটি হোক আর তিনটি হোক পরীক্ষা না দিলে সমস্যা নেই। এছাড়াও বেশিরভাগ MP ভুক্ত কলেজে দেখা যায় অনেকে কোনো পরীক্ষাই দেয়না শুধু টেস্ট দেয় আবার এমনও দেখা যায় অনেকে ফার্স্ট ইয়ার, সেকেন্ড ইয়ার পরীক্ষা এমনকি টেস্ট পরীক্ষাও দেয় না তারাও principal স্যারের সাথে কথা বলে বোর্ড পরীক্ষা দেয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ