আমি যে মেয়েটিকে ভালোবেসেছিলাম সে আমাকে ভালোবাসেনি।প্রোপোস করেছিলাম একা সাহস করে প্রায় ২বছর আগে। এই  ভালোবাসা ছিলো প্রোকৃত। কিন্তু মেয়েটি রাজি হয়নি। আমি এখনো অপেক্ষা করি তার জন্য। একদিন হটাৎ সে আমর নাম্বারটি সংগ্রহ করে আমাকে smsকরে   ami lita boci 2mi kamon acho murad 2mi naki amake onek love koro kon college votty hoeso.humm.আমি তখন sms repllyদিলাম ami valo achi tumi kamon acho.(v)।( v  লেখার কারন হলো ওর লেখাsms হলে ভালোবাসি এখনো, আর যদি মিথ্যা হয় তাহলে ভুল।) তার পর ওআমাকে  sms করে v mane তখন আমি smsকরলাম tumiki lita tahole tomer puro name massege koro.sms করলো mamuli akter lita. Ken. তার পর আমি মিস কল দেই।sms করলো  tumi ki ha may ke miss daw. তার পর কল দেই কল রিসিব করেনা  পরে sms আসলো amer phne sms nay bujla.তার পর ফোন দেই হটাৎ কল রিসিব করে কিন্তু কথা বলেনা। লাইন কেটে জায় .অন্য উপায়ে  জানতে পরি ফোনটি ছিলো ওর বরো ভাইয়ের। আমার প্রশ্ন হলো সত্যি কি ও আমাকে ভালোবাসে। না মিথ্যা, তা না হলে প্রায় ২বছর পর নাম্বার সংগ্রহ করে sms  করলো কেন। আপনাদের কাছে অনুরোধ এসম্পর্কে আমাকে কিছু বলুন।আর কিছু পরমর্শ দিন কি ভাবে সফল হবো। কিন্ত হ্যা এই ভালোবাসা প্রোকৃত।


Share with your friends
Call

আপনার লেখা থেকে বোঝা যায় যে মেয়েটি আপনাকে সত্যি ভালোবাসে নাহলে ২ বছর পর কেন আবার মেসেজ দিবে । আপনি মেয়েটিকে ভালোবাসতে পারেন ।

Talk Doctor Online in Bissoy App
ahasanchy

Call

‌ফো‌নের ওপা‌শের মানুষ‌টি আপনার প্রে‌মিকা কিনা নি‌শ্চিত হোন। কণ্ঠস্বর শোনার পাশাপা‌শি এস এম এ‌সের মাধ্য‌মে হ‌লেও থা‌কে জানান যে সরাস‌রি দেখা কর‌তে চান। য‌দি সফল হোন ত‌বে বলা যে‌তে পা‌রে যে সে আপনা‌কে ভালবা‌সে। আর sure হওয়ার ব্যাপা‌রে জোর দি‌চ্ছি কারন আপ‌নি যার সা‌থে কথা বল‌ছেন সে আপনার প্রে‌মিকা(lita) নাও হ‌তে পা‌রে।

Talk Doctor Online in Bissoy App
Call

ব্যাপার টা একটু ঝামেলা পূর্ন বলে মনে হচ্ছে.

একটা কথা বলি যে আপনাকে কোন দিন ভালোবাসে নাই

সে এখন মেসেজ দিচ্ছে।কিন্ত তার মানে এই না সে আপনাকে

ভালোবাসে হয়তো আপনি কেমন আছেন। জানার জন্য মেসেজ

দিচ্ছে। বা হয়তো তার আপনার কথা মনে হয়েছে তাই মেসেজ

করেছে।ব্যাপার টা সিরিয়াসলি দেখেন।

জাযাকাল্লাহ 

Talk Doctor Online in Bissoy App