।আর এমনিতেও আমি অনেক বোকা সহজ সরল মানুষ। সবাই আমাকে নিয়ে হাসা হাসি করে। তখন আমি খুব কস্ট পাই,,, আল্লাহ কে বলি হে আল্লাহ তুমি আমাকে এভাবে পাঠিয়েছ কেন সবাই আমার সাথে মজা করে এটা কি তোমার ভাল লাগে,, আমি এই বোকা মানুষতৎ নিয়ে বাচতে চাই না সে জন্য আল্লাহ কাছে আমি অনেক প্রার্থনা করি


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

নিজেকে বোকা ভাবার কোন কারন নেই। কারন তোমার নিজস্ব আচারণ যদি স্টান্ডার্ট থাকে তাহলে যে যাই বলুক না কেন, আপনার নিজেকে বোকা ভাবার কি কারন আছে? নিজেকে প্রতিবাদী করে তুলবেন যুক্তি দিয়ে। হাসার মত কথা হলেই হাসবেন, না হলে কখনই হাসা উচিত না। কারন মানুষ মাত্রই সুযোগ সন্ধানি, আপনার সরলতা তারা ভিন্ন দৃষ্টিতে দেখবে। আশা করি আপনি এই বিষয় সম্পূর্ণ বুঝতে পেরেছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সবকিছু আল্লাহ সুবহানাহু ও তা'য়ালার ইচ্ছায় হয় এবং সবাইকে তার ইচ্ছানুযায়ী এই দুনিয়াতে পরিক্ষা দিতে হয়। সুতরাং, ভাই আপনি ধৈর্য্য ধরুন, আর দো'য়া করি আল্লাহ তায়ালা আপনাকে এ সমস্যা থেকে উদ্ধার করেন। আমীন। 

এছাড়া, একটি কাজ করতে পারেন, যখন তারা আপনার সাথে মজা করে, তখন আপনি চুপ থাকুন। কোনোসময় তাদের কথায় উত্তর দিবেন না এবং আপনি তাদেরকে বুঝতে দিবেন না যে, আপনি কষ্ট পেয়েছেন বরং হাসিবেন অথবা তারা যে কথা বলেছে সে কথা পালটা বলবেন। এতে করে, তারা বিরক্ত হয়ে যাবে। আর, মজা করবে না। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ