আমি একটি মেয়েকে খুব ভালোবাসি কিন্তু তাকে এখনো বলতে পারিনি সে আমার মামাতো বোন হয় সে আমার থেকে মাত্র ৩/৪ মাসের ছোট আমার বয়স ১৮ আমি অনেক লাজুক ছেলে এত লজ্জা পাই যে আজ ৩/৪ বছর তার সাথে ভালোভাবে কোন কথা বলতে পারিনি এমনকি তার চেহারার দিকে তাকাতেও লজ্জা পাই অথচ তার সাথে আমার বারবার দেখা হয় সে কিন্তু আমার সাথে কথা বলতে চায় কিন্তু আমি এত লজ্জা পাই যে তার কথার উত্তর দিতে পারিনা অথচ দিনে ২০ ঘন্টা তার কথা চিন্তা করি সবসময় তার কথা মনে পড়ে মাঝেমধ্যে একা একা কাঁদি কিন্তু তাকে কিছু বলতে পারিনা কোন দিন তার সাথে সামান্য কথা হলে খুশিতে ছটপট করি এখন আমার ভয় হয় গত ৩ বছর তার সাথে আমি নিজ থেকে কথা বলিনি এখন তাই তার সাথে এতদিন পরে নিজ থেকে কথা বলতেও ভয় লাগে অথচ ৩বছর আগে তার সাথে আমার মধুর সম্পর্ক ছিলো এই মধুর সম্পর্কের কারনে তাকে ভুলতে পারছিনা
শেয়ার করুন বন্ধুর সাথে
Siam Ahnaf

Call

কি করবেন। সবকিছু বুকের ভিতর চেপে রেখে মনে মনে কষ্ট পেলে সে কষ্টের কোনো মানে হয়। এটা তো কোনো জটিলতা নয়। যদি এমন হতো যে আপনি তাকে প্রেমের প্রস্তাব দিয়েছেন, কিন্তু বিপরীত পক্ষ থেকে কোনো সাড়া না পেতেন, তাহলে সেটাতে জটিলতার সৃষ্টি হতো। 


এখন আপনি একটা কাজ করতে পারেন, যে মেয়েটাকে ভালোবাসেন, সে মেয়েটার প্রকাশভঙ্গি কি, সেটা বুঝার চেষ্টা করেন, এবং সময় করে পরিস্থিতি বুঝে জানিয়ে দিন মনের কথা, আশা করি মেয়েটি না বলবে না।

আপনার সফলতা কামনা করছি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

কাউকে ভুলতে চাইলে ভুলে যায় না। তবে কাউকে ভুলতে হলে, আগে তার স্মৃতিগুলোকে ভুলতে হবে। আপনি যদি মেয়েটিকে ভুলতে চান, তাহলে আগে তার স্মৃতিগুলোকে ভুলে যান। তার কথা কখনো ভাববেন না। তার সামনে কখনো আসবেন, তাহলে তার স্মূতি আবারও মনে পড়বে। একাকী থাকবেন না। একাকী থাকলে তার কথা মনে পড়তে পারে। এজন্য বুন্ধদের সাথে আড্ডায় মেতে থাকুন। উপরের কাজগুলো চেষ্টা করুন এবং মেয়েটি থেকে দূরে থাকুন। ইনশাআল্লাহ সমাধান পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
AsifRana

Call

আপনি যদি তাকে সত্যিই ভালোবাসেন এবং তার প্রকাশভঙ্গিতে যদি আপনার মনে হয় সে ও আপনাকে ভালোবাসে এবং আপনার যদি মনে হয় আপনাদের বিবাহ হলে কোন পারিবারিক সমস্যা থাকবেনা তাহলে আপনার আগানো উচিত। ৩ বছর কেন ১০ বছর কথা না বললেও সত্যি ভালোবাসা কখনো এত সহজে মরে না। তাই দেরি না করে মনের কথা খুলে বলুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Isan

Call

আপনি বাড়িতে থাকেন বা বাইরে থাকেন সবার সাথে মিলে মিশে থাকবেন। আপনার আর এই সমস্যা হবে না। তাকে আর মনে পড়বেনা। কারন একাএকি থাকলে এসব বাজে কথা বা চন্তা মনে পরে। আর পাচ ওয়াক্ত নামাজ পড়বেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ