মেয়েটির  সাথে আরেকটি ছেলের সম্পর্ক ছিল। তার সাথে পরিবার থেকে বিয়ে ঠিক হয়েছে ।মেয়েটির   সাথে  পরিচয় হবার পর সে আমাকে জানায় সে তা ফেইক রিলেশন। তার সাথে আমার মাঝে মাঝে কথা হত । এক সময় আমাদের সম্পর্ক হয়। তার বিয়ের কিছু দিন আছে । এই সময় সে আমকে বলে আমরা পালিয়ে বিয়ে করব। আমি রাজি হই, কিছু দিন পর সে আমাকে বলে পরিবার কে কষ্ট দিয়ে সে পালিয়ে বিয়ে করবে না । সে অনেক চেষ্টা করে সেখানে বিয়ে না করার জন্য । কিন্তু জোর করে তাকে। এক সময় সে সেই বিয়েতে রাজি হয়। আর আমাকে বলে আমি যেন তাকে কোন দিন ভুলে না যাই। আমি রাজি হই । বিয়ের পরও তার সাথে সম্পর্ক রাখব। সে হাসিখুশি ভাবে সেই বিয়ে শেষ করে । বিয়ের কয়েক মাস চলে যায় , আমাদের সম্পর্ক রানিং । কিন্তু আমি মানতে পারতাম না সে অন্যের সাথে মেলামেশা করুক। ঝগড়া হত প্রতিদিন। আমি তাকে একদিন বলি যে তার প্রতি এত ভালবাসা ? তাহলে কোন কিছু হলে আমার কাছে আসবিনা। সে তার পরদিন বলে তাকে বিয়ে করতে । আমি কছু না ভেবে রাজি হই। সে সত্যি সত্যি অই ছেলেকে  ডির্ভোস দিয়েদিছে। কেউ জানেনা আমাদের  সম্পর্কের কথা। তার বিয়ের আগে তার সাথে আমার কিছু ওয়াদা ছিল , সে আমাকে বেশি ভালবাসবে। কিছু জিনিস করতে পারবেন না । এখন আমি জানতে পারলাম সে নিজের থেকে ইচ্ছা করেই আমার ওয়াদা  গুলো রাখে নাই । কিন্তু সে সবসময় বলত সে আমার সব কথা ঠিক রাখছে , এখনো বলে , কিন্তু সেই ছেলে থেকে কোন ভাবে জানলাম তাকে যা মানা করছি সে তা করছে । সে আমার কথা গুলো রাখছে সেই বিশ্বাস নিয়ে তার বেপারটা  রাজি হইছিলাম । যখন জানতে পারলাম এখন আর কিছুতেই তাকে মানিয়ে নিতে পারতেছিনা। তার প্রতি বিন্দু মাত্র বিশ্বাস নেই আমার । 
এখন আমি কি করব ? সে আগের স্বামীকে ডির্ভোস দিছে আমার জন্য ! আমিও তাকে মন থেকে নিতে পারতেছিনা। এখন কি করব  বুজতেছিনা । তাকে বিয়ে করব নাকি করব না ?
অন্যদিকে আমার পরিবার জানলে  আমার অনেক জামেলায় পরতে হবে...
কি করলে আমার এখন ভাল হবে ??

শেয়ার করুন বন্ধুর সাথে

এখন যা সিন্ধান্ত নিবেন ভেবে চিন্তে নিন।কারণ প্রথমে মেয়েটির মানবিক দিকটা চিন্তা করুন,সে শুধু মাত্র আপনার জন্যই তার স্বামীকে ডির্ভোস দিয়েছে।আবার এই অবস্থায় যদি ওকে আপনি বলেন যে,আপনি ওকে বিয়ে করবেন না।তাহলে আত্নহত্যা করার ঝুকি আছে,যটাতে আপনি ফেসে যেতে পারেস।বাকি সিন্ধান্ত আপনার কাছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ