কারন তাদের ভাব বংগি ভাল না।মেয়ের জন্য অন্য যায়গায় পাত্র ঠিক করে রেখেছে।মেয়ে আমাকে এখন পাততা দেয় না। তার বাবার কথা সোনে মেয়ে।আমার কথা সোনে না।কি করব আমি এখন।আমি কি পারব না আমার ঘরের বৌ করে আনতে ওকে।আমাদের বিয়ে টা কোড মেরেজ ছিল। যদি বলে যে তার বাবা তার মেয়ে কে দিবে না তা হলে কি আমি কিছু  করতে পারব না। ও হে মেয়ের বয়স এখন ১৫ বছর। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

সব কিছু ঠিক আছে। আপনার স্ত্রী তার ওপর আপার অধীকার আছে। তাকে আপনি আপানার বাসায় নিয়ে আসতে পারবেন। কিন্তু আপনার স্ত্রীর বয়স কেবল ১৫ বছর। এটাই সবচেয়ে বড় ভুল। এখন আপনি ইচ্ছা করলেও কিছু করতে পারবেন। তাছাড়া বিয়ে করাটা আপনার ঠিক হয়নি। কেন না এটা বাল্য বিবাহ এবং বেআইনি। আর বাল্য বিবাহের আইন অন্তত্য কঠিন। আপনার এখন করণীয় হলো মেয়ের বয়স ১৮ হওয়া পর্যন্ত অপেক্ষা করা।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Bastob

Call

বিষয় টা একটু জটিল। আপনার বউ যদি আপনার কথা না শুনে তাহলে করার কিছুই নেই। সে ইচ্ছা করল আপনাকে তালাক দিতে পারবে। তবে আপনি আপনার বউ এর মন জয় করার চেষ্টা করবেন। তার কাছে বার বার যাবেন, ফোন করবেন। আর যদি তাকে পটাতে না পারেন তাহলে  একটা পদ্ধতি আছে,  যদিও আপনি তাকে পাবেন না, কিন্তু অন্য কেউও তাকে পাবে না। কারণ তার বয়স ১৫ বছর।  অন্য কোথাও বিয়ে দিতে গেলে আপনি থানায় বাল্য বিয়ের রিপোর্ট করবেন তাহলে বিয়ে বন্ধ হয়ে যাবে

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ