Call

আপনার কিছু করার নাই । যদি ঐ মেয়ে আপনাকে সত্যি সত্যি মন থেকে ভালোবাসত তাহলে কোন দিনই আপনাকে ছেড়ে চলে যেতে পারতো না । আপনার মন কে শক্ত করতে হবে । আপনি অন্য একজের সাথে প্রেম করে আপনি আপনার ঠকবাজ প্রেমিকা কে দেখিয়ে দিন আপনিও তার মত অন্য কারো সাথে সম্পর্ক করতে পারেন ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

প্রথমত কাউকে ভুলতে হলে তার স্মৃতি গুলো ভুলতে হয়। অর্থাৎ আপনার কাছে যদি তার কোনো ছবি থাকে ডিলিট করে দিন। ২য় আপনি যদি লেখা পড়া করেন তাহলে লেখাপড়ায় মনোযোগ দিন অথবা নতুন কারো সাথে সম্পর্ক করুন। তাহলেই ভুলতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি ইচ্ছে করলে আমার কাজগুলো ফলোআপ

করতে পারেন, ভালো থাকতে পারবেন ইনশাআল্লাহ।

-------------------------------------->>

আমি যেভাবে ভাল থেকেছিলাম - ★ নতুন কিছু ফ্রেন্ড বানিয়েছিলাম। ★ তার সাথে যেসব জায়গায় গিয়েছিলাম, দাঁতে দাঁত পিশে ওইসব জায়গায় বারবার গিয়েছি। স্মৃতিকে তুলে রাখলে তা স্মৃতি হয়েই থাকবে। স্বাভাবিক জীবনের সাথে মিলিয়ে ফেলুন। ★ তার দেওয়া যেসব গিফট তুলে রেখেছিলাম তা খুব বাজে ভাবে ব্যবহার শুরু করলাম। যেমন, ইউজ করতে করতে মানিব্যাগটার ছাল তুলে ফেলেছিলাম। ৪ দিনে দুইটা fogg শেষ করেছিলাম। ★ যে ডায়েরী শুধু তার জন্যেই লিখা তা ফ্রেন্ডদের পড়ালাম। কারণ স্বাভাবিকভাবেই আমার আবেগ আমি ছাড়া অন্য কারো কাছে লুল মনে হবে, তাই নিজেই নিজের আবেগগুলোকে লুল করে দিলাম। নিজের লিখা নিয়ে নিজেই হাসাহাসি করলাম। ★ ব্রেকআপের পরের ৩ মাস মন যা চেয়েছে তাই করেছি। এককথায় যখন যা ইচ্ছে তা। ★ গান, খুব খুব খুব কম শুনেছি। ★তার জন্যে যাদের সাথে ঝামেলা হয়েছে সব চুকিয়ে তাদের সাথেই আড্ডা শুরু করলাম। ★ বাসার সবাইকে ব্রেকআপের কথা জানিয়ে দিলাম। ফলে ফ্যামিলি থেকে বিশাল একটা সাপোর্ট পেলাম। ★ সে গান করা বন্ধ করে দিয়েছিল, নতুন করে আবার শুরু করলাম। নতুন করে গিটার আর বাঁশিও শিখলাম। ★ সবসময় কালারফুল টি শার্ট, শার্ট পরেছি। ★ ৩-৪ টা মানুষ খুঁজে নিয়েছিলাম যাদের অবস্থাও আমার মত। ★ ব্রেকআপের একমাস পর থেকে ছ্যাঁকা মার্কা কোন স্ট্যাটাসই দিইনি ফেসবুকে। কষ্ট হলে নোটপ্যাডে লিখে সেইভ করে রাখতাম। আর পোস্ট করতাম সব খুশির/মজার স্ট্যাটাস। ★ শুধু ফেসবুকে পড়ে না থেকে অন্যান্য সোশ্যাল নেটওয়ার্ক গুলোতেও সময় দিতাম। ★ দু-একজন মানুষকে আলাদা করে বেছে নিয়েছিলাম, যাদের সাথে থাকলে সাহস পাই। ★ ওয়ান নাইট প্রিপারেশন বাদ দিয়ে সেমিস্টার ফাইনালের একমাস আগে থেকেই পড়া শুরু করলাম। আর আল্লাহর রহমতে আগের থেকে ৩ গুণ ভালও করেছি। ★ সবকিছু যদি ঠিকঠাক থাকে, আর কিছুদিন পরই ইনশাআল্লাহ আরজে হিসেবে জয়েন করছি। এফ এম এর নাম প্রকাশে অনিচ্ছুক। ;) এককথায় আমি নিজেকে হারতে দিতে চাইনা। হারিয়ে যেতেও না। প্রতিটি মূহুর্তে মাথায় একটা ব্যাপারই ঘোরে, নিজেকে প্রমাণ করা। আর তার মুখ থেকে এই কথাগুলো বের করা, "হায় হায়, আমিতো ভুল করেছি/ এই ছেলে একদিন আমার প্রেমিক ছিল/ আমি অনেক বড় কিছু হারিয়েছি।" আমি জানি, আমি পারবো ইনশাআল্লাহ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ