আমি যে মেয়েটিকে ভালবাসি, সে মেয়েটি জানে যে আমি তাকে অনেক ভালবাসি। আমি একদিন তাকে বলেছি যে তুমি কি কাওকে ভালবাস, সে বলেছে যে আমি কাওকে ভালবাসি না, আর কাওকে ভালবাসবোনা। সে যখন মাদ্রাসা যায় তখন আমি তাকে দেখার জন্য রাস্তায় বসে থাকি। আমি তার দিকে তাকিয়ে থাকি, সে মাঝে মাঝে আমার দিকে তাকায়। কিন্তু ইদানিং আমি যখন তার বাড়ির সামনে যায়, তখন সে আমাকে দেখে লুকিয়ে যাচ্ছে। এখন আমি কি করবো, কি করলে সে আমাকে ভালবাসবে?
শেয়ার করুন বন্ধুর সাথে

মেয়েটি বলেছে যে সে কাউকে ভালোবাসে না এবং ভালোবাসতেও চায় না। এর মানে কী??? সেকি আপনাকেও ভালোবাসতে চায় না??? যদি সে আপনাকে ভালোবাসতে না চেয়ে থাকে তাহলে এটাই যে সে আপনার থেকে দূরে থাকতে চায়। আর যদি সে আপনাকে ভালোবাসে তাহলে হয়তো লজ্জায় আপনার কাছ থেকে পালায়।।।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

মেয়েরা যদি কাউকে ভালোবাসে তা লুকিয়ে রাখতে পছন্ধ করে। কাউকে পছন্দ করলেও আপনাকে তা বলবে না,,,,,, আপনার কথা আপনি বলে দিয়েছেন,,, যদি তার মন চায় আর আপনাকে ভালোবাসে তাহলে সে নিজে থেকে আপনার সাথে যোগাযোগ করার চেষ্টা করবে,,,,,,অহেতুক তাকে জ্বালাতন করবেন না,,,,,তাহলে হিতে বিপরিত হতে পারে,,,,,,বখাটে ভাবতে পারে,,,,, মেয়েরা হিরো পছন্দ করে বখাটে না,,,,। তবে হিরো সাজতে যাবেন না ওটা যোগ্যতার উপর নির্ভর করে তখন আপনাকে ওদের খুজতে হবে না ওরা খুজে নেবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ