বিজ্ঞন থেকে আমি এসএসসি 2017 তে 4.23 পেয়েছি। আমার ইচ্ছা ইন্টারে ভালো করে পড়াশুনা করে ডাক্তার অথবা বা যেকোন চাকরি।আমি গরিব ঘরে সন্তান তবে পরবর্তীতে রেজাল্ট ভালো করতে পারলে আমার রিলেটিব আমাকে দেখবেন।যাইহোক আমি এখন কি করতে পারি?মানে আমি ইন্টারে কোন গ্রুপ নিতে পারি??কনসীডার করে বলবেন যেহেতু সায়েন্সে পড়ার প্রবনতা আমার বেশি।তাছারা সরকারী পলেটেকনিকগুলা কেমন।আপনারা সব লাইনের পড়াশুনা ও সব গ্রুপের কথা ভেবে আমার যোগ্যতার ভালো মন্দ বিচার করে বিস্তারিত জানাবেন।আমাকে আগামি কালের মধ্যে সিদ্ধান্ত নিতে হবে
শেয়ার করুন বন্ধুর সাথে

ভাইয়া আপনার রিলেডিব যদি আপনাকে পরবর্তীতে সাহায্য করতে চায় তাহলে আমি বলব আপনি সবধরনের চিন্তা বাদ দিয়ে সাইন্স নিয়ে লেখাপড়া শুরু করুন। যেহেতু আপনি ডাক্তার হওয়ার স্বপ্ন নিয়ে আছেন তাই সাইন্স নেওয়াটাই উত্তম হবে। আর আপনি ডিপ্লোমা করতে চাইলে আপনার বর্তমান খরচ অনেক হবে যেটা আপনাকে একাই বহন করতে হবে। মনে সাহস রাখুন আর স্বপ্নকে বাস্তবায়ন করার চেষ্টা চালিয়ে যান ইনশাআল্লাহ আপনি পারবেন আপনার ইচ্ছা পূরন করতে। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

সায়েন্স থেকে 4.23 পয়েন্ট পেয়ে জেনারেল বোর্ডে ভাল সরকারি /বেসরকারি কলেজে ভর্তির সুযোগ পাওয়া কিন্তু সহজ কাজ নয়। তবুও মনে রাখতে হবে HSC তে যদি ফলাফল খারাপ করেন তাহলে পাবলিক ভার্সিটি তে চান্স ত পাবেনই না বরং নরমাল ভর্সিতে পড়েও ভাল কিছু করা আশা করা যায় না। ডিপ্লোমা করাটা ও কিন্তু মন্দ না। তবে ডিপ্লোমা করে Bsc করতে না পারলে ডিপ্লোমা করাটা কিছু ব্যর্থ হয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ