স্যার, আমি গত ২বছর ধরে প্রস্রাবের জ্বালায় ভুগতেছি।অনেক ডাক্তার দেখালাম,তারা এন্টিবায়োটিক দিয়েছে কিন্তু ভাল হয়নি।গত মাসে একজন ইউরোলোজি দেখালাম তিনি কিছু টেস্ট দিল করালাম।যেমন:cbc,urine Rme,urine c/s,ultra,uroflowmatry,prostrtic smer(p/s).কিন্তু রিপোর্টে আসছে pvr-48ml.আর uroflowmatryte আসছে প্রথমে প্রস্রাব স্বাভাবিকভাবে শুরু হয় কিন্তু শেষ হয় অল্প অল্প করে অনেক্ষণ পরে। বাকিগুলো সব নরমাল।তারপর রিপোর্ট দেখে তিনি কিছু ঘুমের+এন্টিবায়োটিক দিল। এখন আমার প্রস্রাবের জ্বালাও আছে,হলুদ প্রস্রাবও হয়,প্রস্রাবের সাথে কালো পাতলা চুলের মত (আঁশ) ছোট ছোট এগুলো যায়,৫-৬ টা হবে এবং পিঠের নিচে ব্যথা ও জ্বালা করে।আমি আগে অনেকবার কনডম ছাড়া খারাপ যৌন সঙ্গ করেছি!!এখন আমার কি রোগ হতে পারে বলে আপনি মনে করেন।আমার কি করতে হবে?


শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি যেহেতু অনেক ঔষধ সেবন করেছেন। তাই নিতান্ত কোন ভাল ডাক্তারের পরামর্শ ছাড়া ঔষধ না সেবন করাই উত্তম। তবে যদি এই মুহুর্তে কোন ঔষধ না খেয়ে থাকেন তাহলে একটা পরামর্শ দিলাম। ২/৩ সপ্তাহ ট্রাই করুন। যদি উপশম হয় তাহলে কিছুদিন কন্টিনিউ করতে হবে। ¤Tab-ciprox 500 1+0+1 after meal. ¤sy- alkuly 3 spoon 3 time after meal. ¤tab- ucol 2 0+1+0 after meal. ¤tab- amilin 10 0+0+1 after meal. হয়ত প্রথম সপ্তাহে রেজাল্ট পেয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমি আপনাকে প্রাকৃতিক একটা উপায় বলি নিয়মিত করলে ফল পাবেন। ♣৫চামচ আমলকির রস, ২কাঁচা হলুদের রসের সাথে ২চামচ মধু মিশিয়ে রোজ সকালে খালি পেটে ১৫ দিন সেবন করুন। আর সবসময় মিছরির শরবত খাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ