Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।আপনি বললেন আপনার স্ত্রীর যোনিতে বীর্যপাত করলে তা ভিতরেই থাকে না যা বেরিয়ে আসে।এর কারন মুলত ওনার যোণি লুস আছে বা আপনি মিলনের পর পরেই পেনিস বের করেন ও ওনি কাধ হয়ে সুয়ে থাকে  বা উঠে আসে।

যাই হোক আপনি মিলনের পর বা মিলন করাকালিন সময়ে আপনার স্ত্রীর বুকের উপর সুয়ে মিলন করবেন এবং মিলন  শেষ হলে বা বীর্য আসলে যোণির গভিরে বীর্য ফেলবেন এবং পেনিস আপনার স্ত্রীর যোনিতেই রেখে দিবেন ২০/৩০ মিনিটের মত এবং ওনি চিৎ হয়েই সুয়ে থাকবে। এর মধ্যেই যথেষ্ট বীর্য ও বীর্যে থাকা শুক্রানু গুলো ওনার জরায়ুতে শাতার কেটে যাওয়ার সম্ভাবনা থাকবে । যা প্রেগন্যন্সির জন্য উপযোগি হবে। আসা করি বুঝতে পারছেন। 

এছাড়াও আপনি যদি বেবি নিতে চান এবং এর বিশেষ কিছু নিয়ম নিতি  জানতে আপনি আমার এই উত্তরটি পরবেন ।আসা করি আপনাদের বেবি জন্মদানে অনেক হেল্পফুল হবে আমার উক্ত উত্তরটি ।   আসা করি বুঝতে পারছেন। পরবর্তীতে আপনার কোণ সমস্যা হলে বা কোন কিছু জানার থাকলে আমাদের Bissoy Answer এ প্রশ্নে  জানাবেন বা  আমাকে Call (কল) করুন আসা করি আমি চেষ্টা করবো আপনাকে সঠিক পরামর্শ দিয়ে সাহায্য করতে ।ধন্যবাদ বিস্ময়ের সাথে থাকার জন্য।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ