আমি একটি মেয়ের সাথে কয়েকবার সেক্স করেছি, এক দিনে দুইবার করেছি কিন্তু ১ম বার ১৫ থেকে ২০ সেকেন্ড এবং ২য় বার ১ মিনিটের কিছু বেশি। এই কারণে মেয়েটির কাছে খুব লজ্জা পেয়েছি সেদিন। আমি মনে করেছি প্রথম দিন তাই এমন হয়েছে। কিন্তু এরপরেও ৩/৪ দিন এমন হয়েছে। এখনতো রিতিমতো আমি ঐ মেয়ে এবং তার বান্ধুবীদের কাছে হাসিঁর পাত্র। আর এই কারণেই তার সাথে আমার ব্রেকআপ হয়। কেউ কী জানাবেন যে এই অভিশাপ থেকে আমি কিভাবে মুক্তি পেতে পারি বিঃদ্রঃ আমি আগে দিনে ৪/৫ বার হস্থমৈথুন করতাম। কিন্তু বর্তমানে আমার লিঙ্গ উত্থান বা এর সাইজে কোনো সমস্যা নেই। সমস্যা শুধু দ্রুত পতন। দয়া করে কেউ ভুল পরামর্শ দিবেন না?

আমি একটি মেয়ের সাথে কয়েকবার সেক্স করেছি, এক দিনে দুইবার করেছি কিন্তু ১ম বার ১৫ থেকে ২০ সেকেন্ড এবং ২য় বার ১ মিনিটের কিছু বেশি। এই কারণে মেয়েটির কাছে খুব লজ্জা পেয়েছি সেদিন। আমি মনে করেছি প্রথম দিন তাই এমন হয়েছে। কিন্তু এরপরেও ৩/৪ দিন এমন হয়েছে। এখনতো রিতিমতো আমি ঐ মেয়ে এবং তার বান্ধুবীদের কাছে হাসিঁর পাত্র। আর এই কারণেই তার সাথে আমার ব্রেকআপ হয়। কেউ কী জানাবেন যে এই অভিশাপ থেকে আমি কিভাবে মুক্তি পেতে পারি? বিঃদ্রঃ আমি আগে দিনে ৪/৫ বার হস্থমৈথুন করতাম। কিন্তু বর্তমানে আমার লিঙ্গ উত্থান বা এর সাইজে কোনো সমস্যা নেই। সমস্যা শুধু দ্রুত পতন। দয়া করে কেউ ভুল পরামর্শ দিবেন না।


শেয়ার করুন বন্ধুর সাথে
Call

অবৈধ যৌনমিলনে দ্রুত পতন ঘটবে এটাই স্বাভাবিক। যদিও আপনি এখানে দ্রুত পতনরোধ থেকে সহযোগিতা চেয়েছেন কিন্তু আপনাকে পরামর্শ দেওয়া গেলনা। কারন আপনি অবৈধ কাজে জড়িত। আগে আপনি আল্লাহর কাছে ক্ষমা চান। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
tanmin

Call

প্রথমত দ্রুত পতন হল হস্তমৈথুনের একটা সাইড ইফেক্ট। ছেলেরা সাধারণত হস্তমৈথুনকালে তারাতারি পুলকিত হওয়ার চেষ্টা করে যেটা তাদের মস্তিস্ককে অভ্যস্ত করে ফেলে। এর ফলে পরবর্তীতে দ্রুতপতন অবশ্যম্ভাবী হয়ে দাঁড়ায়।আপনি হস্তমৈথুন সম্পূর্ণভাবে ত্যাগ করুন। নিজেকে মানসিকভাবে সতেজ রাখুন। নিজেকে একা রাখবেন না। পর্ণগ্রাফী থেকে দূরে থাকুন। পুষ্টিকর খাদ্যগ্রহণ করুন। শারীরিক ব্যায়াম করুন। আশা করি কাজে লাগবে। বেশি সমস্যা হলে ডাক্তারের শরনাপন্ন হন।

দ্বিতীয়ত যদি আপনার বান্ধবী আপনাদের শারীরিক সম্পর্কের কথা তার বন্ধুমহলে আলোচনা করে তাহলে সে শুধু আপনাকে না নিজেকেও অনেক বড় এক লজ্জায় ফেলেছে যেটা সে বুঝতে পারেনি। পরপুরুষের কাছে সতীত্ব হারানোকে যে প্রচার করতে পারে তার সাথে ব্রেকয়াপ হওয়া নিয়ে চিন্তিত হবেন না। মাথায় এসব চিন্তা না করে ভালো এবং প্রগতিশীল চিন্তা করুন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ