আমার লিঙ্গ কিভাবে লম্বা ও মোটা করব ? এর জন্য কোনো ডাক্তারী পদ্ধতি ছাড়া অন্য কোনো ব্যায়াম আছে কী ? থাকলে দয়া করে বলবেন কীভাবে দিনে কতবার ?
শেয়ার করুন বন্ধুর সাথে

উত্তেজিত অবস্থায় পুরুষ লিঙ্গের গড় দৈর্ঘ্য হয়ে থাকে 4.7 থেকে 6.3 ইঞ্চি। এটা ভৌগলিক অবস্থান ভেদে বিভিন্ন দেশের পুরুষদের আবার বিভিন্ন আকারের হয়। কিন্তু আপনার লিঙ্গ বা পেনিস যদি লম্বায় সর্বনিম্ন 4 (চার) ইঞ্চিও হয়ে থাকে তাহলেও আপনার স্ত্রীকে তৃপ্তি দেয়ার জন্য এটুকুই যথেষ্ট। অনেক বিশেষজ্ঞদের মতে ৩ ইঞ্চি পেনিস দিয়েও স্ত্রীকে আনন্দ দেয়া সম্ভব যদি সে যৌন মিলনের নানা কলা কৌশল আয়ত্ত করতে পারে। কারণ একটা Successful Sexual Intercourse শুধু মাত্র পেনিসের আকারের উপর নির্ভর করে না, এর জন্য আপনাকে যৌন মিলনের নানা কলা কৌশল রপ্ত করা উচিত। মনে রাখবেন নারীদের যৌনাঙ্গে এক প্রকার খাজ কাটা থাকে যাতে ঘসা লাগলে তারা আনন্দ পায়। তার জন্য মাত্র ১০-১২ বছরের ছেলেদের লিঙ্গ দিয়েও তাদের আনন্দ দেয়া সম্ভব। বিরাট লম্বা পেনিসের কোনই প্রয়োজন নেই।আর আপনি রাতে ঘুমানোর সময় খাটি মধু ব্যাবহার করতে পারেন 1মাস।।এতে কিছুটা লম্বা ও মোটা হতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হারবালের ঔষধ সেবনের মাধ্যমে করতে পারেন ।কিন্তু এতে side effect আছে প্রচুর ।তাই না করাই ভালো ।নিজের যা আছে তাই নিয়ে খুশি থাকুন ।৪ ইন্চ্ঞি হলেও যথেষ্ট ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।

আসলে সঠিক বা শতভাগ কার্যকরী লিঙ্গ মোটা বা লম্বা করার তেমন উপায় নাই বা থাকলেও এসবে ক্ষতি কর পার্শ্বপ্রতিক্রিয়া থাকে যা পরবর্তীতে লিঙ্গের ত্বকে নানান রকমের সমস্যা দেখা যায়।

যাইহোক আপনি লিঙ্গে মধু মালিস করতে পারে বা কালোজিরা করেন না কেনো দুইটাই প্রাকৃতিক উপাদান সুতারং এতে কোন সমস্যা হবে না।তবে মালিস করাকালীন বীর্যপাত করাবেন না। এতে সবার ক্ষেত্রে লিঙ্গ মোটা বা লম্বা হয় না।আর এসব মালিসে যে শতভাগ লিঙ্গ মোটা হয় সেটা বলা সম্ভব না।তবে এতে দ্রুত বীর্যপাত সমাধান হয়ে থাকে মিলনে অধিক টাইম পাওয়া যেতে পারে।

আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ