শেয়ার করুন বন্ধুর সাথে

নিয়মিত পুরানো মধু লিঙ্গে মাখুন। এটা লিঙ্গের জন্য অনেক উপকারী।এইটা লিঙ্গকে লম্বা,  মোটা ও শক্ত করে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Yakub Ali

Call

শত বছরের বেশি সময় ধরে এর জন্য বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা অথবা চেষ্টা করেও লিঙ্গের আকার পরিবর্তনে তেমন একটা ভাল ফলাফল/আবিষ্কার এখন পর্যন্ত করা সম্ভব হয়নি। তবে এটা সত্য যে - বিভিন্ন খাবার বড়ি, ক্রিম, ব্যায়াম, লকিং মেশিন এবং অস্ত্রপ্রচারের মাধ্যমে এখন মানুষ তার লিঙ্গের আকার পরিবর্তনের চেষ্টা করে থাকে। কিন্তু সত্যিকার অর্থে তাদের কোনটিই কার্যকর হয়না। বরং এ রকম চেষ্টার ফলে অনেক পুরুষই লিঙ্গত্থান সমস্যাসহ নানবিধ যৌন জটিলতায় পতিত হচ্ছেন প্রতিনিয়ত।

উত্তেজিত অবস্থায় লিঙ্গ 3.5 ইঞ্চি হলেই

স্ত্রীকে সুখ দিতে যথেষ্ট। হাসি খুশি থাকুন।

নিয়মিত খাটি মধু লিঙ্গে মালিশ করলে

উপকার পেতে পারেন।

তবে কোন সমস্যা প্রকৃত লিঙ্গ টি দুর্বল হয়ে

গেলে সঠিক চিকিত্সায় সেটি সবল করা

যায়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য।
আসলে সঠিক বা শতভাগ কার্যকরী লিঙ্গ মোটা বা লম্বা করার তেমন উপায় নাই বা থাকলেও এসবে ক্ষতি কর পার্শ্বপ্রতিক্রিয়া থাকে যা পরবর্তীতে লিঙ্গের ত্বকে নানান রকমের সমস্যা দেখা যায়।
যাইহোক আপনি লিঙ্গে মধু মালিস করতে পারে বা কালোজিরা করেন না কেনো দুইটাই প্রাকৃতিক উপাদান সুতারং এতে কোন সমস্যা হবে না।তবে মালিস করাকালীন বীর্যপাত করাবেন না। এতে সবার ক্ষেত্রে লিঙ্গ মোটা বা লম্বা হয় না।আর এসব মালিসে যে শতভাগ লিঙ্গ মোটা হয় সেটা বলা সম্ভব না।তবে এতে দ্রুত বীর্যপাত সমাধান হয়ে থাকে মিলনে অধিক টাইম পাওয়া যেতে পারে। টানা ২/৩ মাস মালিসে লিঙ্গ হালকা মোটা ও লম্বা হতে পারে। 
আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ