মন খুলে নিজের ঘটনাটি শেয়ার করুন।
শেয়ার করুন বন্ধুর সাথে

জীবনে প্রেম কিভাবে এসেছিল সেটা আমি নিজে এখনও কল্পনা করতে পারছি না। একসময় আমার খালাতো বোনের বিয়েতে যাই তখন তার সাথে আমার দেখা হয়, দেখেই আমি চমকে উঠি কিন্তু বিশ্বাস করুন অনেক মেয়েকে দেখেছি কিন্তু এরকম কখনও লাগেনি আমার, তখন আমার খালাতো বোনের সাথে কথা বলি তখন শুনি ও সিঙ্গেল এবং অস্টম শ্রেনীতে পড়ে। তারপর আমি তার সাথে মিশতে থাকি, পরবর্তীতে ফোন নাম্বার নিয়ে আসি, এরপর তো বুজতেই পারছেন, প্রপোজ, কিন্তু প্রথমে না করেছিল তারপর সে আমার ভালোবাসা মেনে নেয়।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

প্রেম বলতে অতটা প্রেম জীবনে আসেনি,যতটা প্রেমে মানুষ মিগ্ন হয়ে যায়। তিবে কোন একটা সময়,রবি সার্কেল এ কোন, একটা মেয়ের সাথে মাঝে মাঝে এস এম এস করতাম,ওইটা থেকেই ভালোলাগা। এবিং তা অনেকদিন চলে যায়। একটা সময়ে এসে ওইটাও বাস্তবতায় হার মেনে যায়,এখনো মোটামুটি ভালো কোন প্রেমে পড়িনি।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Manik Raj

Call

আমার জীবনের প্রথম প্রেম কিভাবে হয়েছে আজ শেয়ার করব,আমি যখন ক্লাস চতুর্থ শ্রেণিতে পড়া লেখা করি,তখন আমার এলাকার একটি মেয়ে ক্লাস সপ্তম শ্রেণিতে পড়া লেখা করে,অবশ্য মেয়েটি আমার চাচাত বোন,তার সাথে আমার খুব ভাল মিলও চিল,তার সাথে চলতে চলতে তাকে আমার খুব ভাল লেগে যায়,এতটাই ভাল লাগে যা বলার রাখে না,তার প্রতি আকৃষ্ট হওয়ার মুল অবলম্বন হচ্ছে মেয়েটার সুন্দর মুখের হাসি,মেয়েটার হাসিটা আমার কাছে খুব দারুন লাগত,তখন তাকে আমার এতটাই ভাল লাগে যে তাকে ছাড়া কিছু কল্পনাই করা যায় না,শুধু তাকে নিয়েই ফিল করি,আমার এমন সাহসটাও নাই যে তাকে আমি অফার দিবো,অবশেষে কোনো একদিন থাকে আমার ক্লাস মেইট বান্ধবিকে দিয়ে কোনো মতে অফার দেই,তো মেয়েটা রাজি হবেই না,শত চেষ্টা করার পর আমার অফার গ্রহন করে নেয়,তার পর খুব ভাল মতেই আমরা দুই জনের রিলেশন চলে ১বছর যাবত,কোনো একদিন মেয়েটা আমাকে ভুলে যায়,তখন অবশ্য এত কিছু বুজি না,তাকে আর কিছু বলার চেষ্টাও করিনি যে, কেন আমাকে ভুলে গেছ...? আর হুম মেয়েটাকে এখনো আমি খুব লাইক করি,কিন্তু তাকে আর নেক্সট টাইম অফার দেয়নি,যাই হক মেয়েটা এই মূহুর্তে আমার খুব কাছের একজন বন্ধু,আর এভাবেই এখন আমরা দুইজনের বন্ধুত্ব চলছে,মনে হয় যেন মেয়েটা আমাকে এখনো খুব ভালবাসে....

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
TarikAziz

Call

এইরকম দু-একটা entertaining প্রশ্ন কররে, বেশ ভালোই লাগে। ধন্যবাদ এইরকম একটা জিজ্ঞাসা করার জন্য। actually ভালোবাসা একবার আমার জীবনে এসেছে, কিন্তু কোনো ইতিবাচক উওর দেই নি মেয়েটি। না বলে দিয়েছে। দুবছর আগে যখন ফাস্ট কম্পিউটার সিখতে গেলাম তখন মেয়েটিও গিয়েছিল। প্রথম দিন দেখে ভালোবাসা টাইপের কোনো feel আসে নি। তারপর কথা হত একটু একটু। ৩মাস পর আমাদের কম্পিউটার কোর্স শেষ হয়ে গেল। মেয়েটির সঙ্গে আর দেখা হত না। তখন বুঝতে পারলাম যে আমি প্রেমে পরে গিয়েছি। এর আগে আমি প্রেমকে দেখতেই পারতাম না, কিন্তু যখন প্রেমে পরলাম তখন প্রেমকে খুব ভালো লাগতে লাগল। তারপর দেখলাম একদিন মেয়েটিই আমাকে friendrequest সেন্ট করল ফেসবুকে, খুব ভালো লাগছিল তখন। তারপর ওকে আস্তে আস্তে বোঝাতে লাগলাম, কিন্তু ও না না বলতে লাগল। আমি ভাবলাম কয়েকদিন পর হয়ত হ্যাঁ বলবে। কিন্তু আজ ২বছর হতে এল এখনো কিছু বলে নি। আমি এখনো wait করছি, যতদিন পারব করব ওয়েট, ওটাই তো ভালোবাসার প্রথম promise। এইটুকুই। (আর আমি আর কতদিন বাচবো?? ভালোমানুষ রা বেশিদিন বাচে না... হি হি ;-))

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আমি প্রেমে পরি খুব বেশি দিন হয়নি। ১.৫ মাসের সম্পর্ক আমাদের। ওকে প্রথম কবলেছিলাম গত ১৫ ফেব্রুয়ারি। প্রথমে ও না না বলছে। কিন্তু আমার দৃঢ় বিশ্বাস ছিল যে ও আমাকে ভালবাসে। তাই ওকে বলতাম সত্যিই যদি না ভালবেসে থাকো আমাকে ছুঁয়ে প্রমাণ কর।কিন্তু ও করত না। কখনো ও আমার দিকে তাকিয়েও বলেনি যে ও আমাকে ভালবাসে না। তার কিছুদিন পর আমরা স্কুল থেকে শিক্ষা সফরে গেলাম। সারাটা দিন একসাথে আমরা ঘুরেছি । ও আমাকে গিফট দিছে আমিও ওকে দিছি। কিন্তু তখনো ও আমকে প্রপোজ করেনি। আবার ওর মোবাইল এর ফটো ও আমাকে দিত চাইলেই।পিকনিক থেকে আসার পর আমি বললাম যদি ও না বলে আসলে ও আমকে লাভ করে কিনা তা বলতে। বললাম না বললে ওর সাথে কথা বলব না। তারপর ও বলে যে ও আমকে সত্তিই লাভ করে। সেদিন আমার অনেক খুশি লাগছিল। এখন তো একে অপরকে না দেখলে থাকতেই পারি না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আমি এখনো অনেক বাচ্চা ছেলে তাই এইসব প্রেমে নিজেকে জড়াইনি বা জড়ানোর প্রয়োজন মনে করি নাই। তবে এরকম ফিলিংস আসছিলো একটা মেয়েকে দেখে।তো নিজেকে সামলিয়ে রাখি তাও আবার সে আমাদের স্কুলের না।কারন এসবের মধ্যে পা দিলে মহা ঝামেলা আছে যেমন পকেট খরচ গার্লফ্রেন্ডের জন্য গিফ্ট ইত্যাদি।যেহেতু আমি বাচ্চা মানুষ তাই সবদিক চিন্তা ভাবনা করে আর বলা হয় নি। এখনো অপ্রকাশিত হয়েই রয়েছে সেটা। তবে আর দেরি না কলেজে ঢুকে শীঘ্রই রিলিজ করে দেবো।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
avir

Call

কি দিয়ে শুরু করবো বুঝতে পারছিনা তবুও চেষ্টা করবো ঘটনা টি শেয়ার করতে,,, জীবনে প্রথম প্রেম আসে s.s.c পরীক্ষার পরে, মেয়েটির নাম ছিলো নাদিয়া প্রথম দেখায় ভালো লাগলো দেখলাম একটু লাজুক স্বাভাবের কিছু বললে শুধু হাসতো আর খুব মিসুক, দুষ্ট দুষ্ট একটা ভাব চোখে মুখে আর সেই হাসি থেকে প্রেমে পড়া শুরু ছোট্ট আন্টির জাল এর কী যেনো আত্মীয় হতো সেই সূবাদে আন্টির বাড়িতে বেড়াতে আসা আর আমার ও ছোট্ট আন্টির বাড়িতে বেড়াতে যাওয়া। এর পর প্রেমে পড়া ৭দিন ছিলাম আর তাতেই মন দেওয়া নেওয়া হয়, ছোট্ট একটা চিঠি আর ফোন নাম্বার এর মাধ্যমে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ