ভিন্ন ধর্মালম্বী সাথে বিবাহ বন্ধন এটা আমাদের সমাজে প্রচলিত না। তাছাড়া এটা বর্জনীয়। কিন্তু সাংবিধানিক ভাবে এর বৈধতা আছে যদি বর-কনে নিজস্ব মতামত ঠিক থাকে। কিন্তু বিভিন্ন পরিস্থিতিতে এটা ঘৃণিত। আমি মনে করি ধর্মীয় ভাবে নিষিদ্ধ প্লাস সমাজিক ভাবে এটা বর্জন করাই উত্তম।।

Talk Doctor Online in Bissoy App

আমাদের গ্রামের বাড়ির ঐখানে এরম একটা হয়ছিল্‌ , এটা প্রায় ২ বছর আগে গঠেছিল ,ছেলে মেয়ে কে নিয়ে পালিয়ে গিয়েছিল প্রায় ৫ দিন তাদেকে খুজে পাউয়া জায় নি, তারা টাঙ্গিলের বাগানবারি নামে একটা স্থানে বাড়ি ভাড়া নিয়ে থাকত । ৫ দিন পর ঐ বাড়িতে হটাৎ করে তাদের দুজনের বাবা মা আর ত্ত অনেকে পৌছে জায় । মেয়েটা তার এক নিকটের বান্ধবি কে সব ঘটনা সব সময় ই বলত আর সেই বান্ধবি তদের বাবা মাকে জানায় ।তারপর মেয়ের বাবা মেয়েকে নিয়ে গেল ছেলের বাবা ছেলে কে নিয়ে গেল এর ১৪-১৫ দিন পরই ছেলের বাড়ি থেকে ছেলে তার বাড়ি থেকে টাকা পয়সা, গহনা নিয়ে উধাত্ত আর মেয়ে তার বাড়ি থেকে টাকা পয়সা, গহনা নিয়ে উধাত্ত উদের বাবা মা পরে গেল বিপদে । সেই ছেলে ও মেয়ে পালিয়ে গিয়ে ফোন দিয়ে জানায় যে তাদের কে মেনে না নিলে তারা দুজনি আত্তহত্তা করবে ,তাদের বাবা মা জানায় তারা বাড়ি ফির গেলে তারা সব মেনে নিবে ।তাদেরকে বুজিয়ে বাড়ি নিয়ে আসলে ,মেয়ের বাবা তা আর মেনে নিল না মেয়েকে আর এক জায়গায় বিয়ে দিতে চেস্টা করেছিল কিন্তু এগুলা সুনার পর সবাই পিছিয়ে জায় ।পরে মেয়েকে সেই ছেলের কাছে দিলাও মেয়ের সাথে বাবার কনও সম্পরক এখন ও নই ছেলে আলাদা একটা টিননেট রুম ভাড়া নিয়ে থাকে ,ছেলের বাবা অবশ্য ছেলেকে একটু সহজুগিতা করে এখনও এরক ই চলছে ।

Talk Doctor Online in Bissoy App
Call

আমাদের এলাকায় এক মুসলিম ছেলের সাথে এক হিন্দু মেয়ের বিয়ে হয়েছিল। মেয়ে হিন্দু ধর্ম ত্যাগ করে মুসলিম হয়। বর্তমানে তারা সুখে আছে।

Talk Doctor Online in Bissoy App