যেহেতু ওর পরিবার ওকে বিয়ে দিয়ে দিচ্ছে সুতরাং আপনি ওকে পাওয়া অনেক কটিন। তারপরও আপনি একটি পন্থা অবলম্বন করলে পেতে পারেন যদি ওকে নিয়ে পালিয়ে গিয়ে বিয়ে করেন। এছাড়া অন্য কোনো ভাবে পাবেন বলে মনে হয়না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি তাকে ভালবাসেন কিন্তু সে কি ভালবাসে আপনাকে ? যদি সেও মন থেকে চায় এবং দুইজনে প্রাপ্ত বয়স্ক হন তাহলে এলাকার ওয়ার্ড মেম্বার কিংবা চেয়ারম্যানের কাছে দুইজনে সাহায্য চান | চেয়ারম্যানের কাছে বলেন যে, দুজনে একে অপরকে ছাড়া সংসার জীবনে সুখী হবেন না | তাহলে চেয়ারম্যান উভয়ের পিতা মাতাকে ডেকে একটা ব্যবস্থা নিতে পারবেন | আপাতত পালিয়ে বিয়ে করা থেকে এটাই ভাল হবে |  আর মেয়ে যদি আপনাকে বিয়ে করাতে রাজি না থাকে তাহলে আ আপনি তাকে ভালবাসেন কি

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Naahid

Call

প্রথমত আপনি কি করেন...? আপনি কি কোনো ভালো চাকুরী কিংবা ব্যাবসা করেন ? মেয়েটিকে বিয়ে করার পর খাওয়ানোর মত অবস্থা কি আপনার আছে? আপনার বয়স কত? মেয়েটিরই বা বয়স কত? মেয়েটিও কি আপনাকে ভালোবাসে...? এরকম একগাদা প্রশ্ন মনের ভেতর উকি দিচ্ছে। পারলে এগুলোর উত্তর দিন।


হ্যা ভালোবাসতে শুধু মন লাগে কথাটা সত্যি হলেও ভালোবেসে সংসার করার জন্য এসব কিছু অনেক গুরুত্ব রাখে। আপনার যদি ভালো কোনো চাকুরী বা ব্যবসা থাকে তবে আপনি মেয়েটির বাবার সাথে সরাসরী কথা বলুন। অথবা মেয়েটিকে দিয়ে বলান। আর যদি মেয়েটি আপনাকে না ভালবেসে থাকে তবে আপনার কিছুই করার নেই । নিজের জীবনের দিকে মনযোগ দিন।

কোনো পদক্ষেপ নেওয়ার আগে এসব বিষয় ভালোভাবে চিন্তা করে নিন। মনে রাখবেন একটি ভুল পদক্ষেপ আপনার এবং ওর পুরো জীবনটা ধ্বংস করে দিতে পারে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ