আমি ৬ষ্ঠ শ্রেণীতে(১৯৯০) থাকতেই একই ক্লাসের একটি মেয়েকে ভালবাসতাম, আজও বাসি আমি এখন আমি দুই সন্তানের জনক, সেই দুই সন্তানের জননি, আমি মন থেকে তাকে কোনদিন ভুলতে পারিনি কিভাবে ভুলতে পারব,(স্কুলে থাকা অবস্তায় আমাদের কোনদিন কথা হয়নি তবে আমি যে তাকে জীবনের চাইতেও বেশি ভালবাসতাম তা সে জানতো। ১৭বছর পর আমাদের কথা হয়, ফোনেও কথা হয়, এখনও মাঝে মাঝে কথা হয় আমি কিছুতেই তাকে এক সেকেনন্ডের জন্যেও ভুলতে পারিনি) ইসলামের আলোকে জবাব চাই? ##দয়া করে পরিচয় গোপন রাখবেন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Unknown

Call

আপনাকে প্রথমেই নিজের মনকে বুঝাতে হবে যে আপনি এখন শুধু একজনকেই ভালোবাসতে পারেন, আর সে হলো আপনার স্ত্রী। ষষ্ঠ শ্রেণীর সেই মেয়েটা এখন আর সেই মেয়ে নেই। সে এখন আরেকজনের স্ত্রী। ইসলামি শরীয়ত অনুযায়ী আপনি অবশ্যই অবশ্যই নিজ স্ত্রী ছাড়া আর কাউকে ভালোবাসতে পারবেননা। যদি বাসেন তাহলে আপনাকে মারাত্মক গুনাহগার হতে হবে। ইসলামে অবিবাহিতদের সম্পর্কের চেয়ে দুজন বিবাহিত বিপরীত লিঙ্গের অবৈধ সম্পর্ক আরও অধিক শাস্তিযোগ্য অপরাধ। আপনার হয়তো তার সাথে সম্পর্ক নেই কিন্তু আপনার চিন্তাভাবনা আপনাকে প্রতিনিয়ত গুনাহগার বানিয়ে চলেছে, বিনিময়ে কিছুই পাচ্ছেননা। অথচ এই ভালোবাসাটা নিজ স্ত্রীকে দিলে আপনি যেমন একটা সুখি সংসার পেতেন তেমনি পেতেন অপরিসীম নেকি। এ বিষয়গুলো ভাবুন আর দেখুন আপনার কি করা উচিত!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনার স্ত্রী এবং সন্তানদেরকে তাদের প্রাপ্য অধিকার বুঝিয়ে দিন। তাদেরকে পর্যাপ্ত সময় দিন। কাজে-কর্মে ইবাদত বন্দেগীতে ব্যস্ত সময় পার করুন। তাহলে শয়তান আর সুযোগ পাবেনা পুরনো স্মৃতি মনে করিয়ে দেবার।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ