২০২০ সালে ssc দিব।স্কুলে যে পরিক্ষা হয় তাতে পাশ করার জন্য পড়তে হয় আবার ssc_র প্রস্তুতির জন্যও পড়তে হয়।?এখন আমি কিভাবে পড়লে স্কুল ও sscপরিক্ষায় ভালো করতে পারবো?
Share with your friends
Call

আপনি বলেছেন কিভাবে পড়লে ভালো করতে পারবেন।আপনি যদি সব পড়া পড়ে মনে রাখতে পারেন।অথবা সব পড়া কমপ্লিট করতে পারেন তাহলে আপনি ভালো ফলাফল করতে পারবেন।আপনি সব পড়া প্রতিদিন পড়ুন।ভুলে যেতে দিবেননা।আর গণিত নিয়মিত চর্চা করবেন।তাহলেই হবে।

Talk Doctor Online in Bissoy App
Call

আল্লাহর উপর ভরসা রাখুন। আপনাকে একাগ্রতা নিয়ে ও রুটিনমাফিক কাজ করতে হবে। যেদিনের পড়া সেদিনেই শেষ করতে হবে। গুরুত্বপূর্ণ বিষয়গুলি নোট করুন। সপ্তাহে দুইদিন করে আপনার পড়া রিভাইজ দিতে পারেন। এভাবে পড়লে ভালো ফল পাবেন ইনশাআল্লাহ

Talk Doctor Online in Bissoy App
Call

ভালো ফলাফল করার জন্য পরিশ্রম এর কোন অন্ত নাই। যদি অধিক পরিমানে পরিশ্রম করেন তাহলে ফল পাবেন। তাই এখন থেকে নিজেকে পরিশ্রমী করে তুলুন। ফেসবুক, ইন্টারনেট, প্রেম, ভালোবাসা একেবারে বাদ দিয়ে দেন এই গুলা আপনাকে কিছু দিবে না বরং কেড়ে নিবে অনেক কিছু। ৮-১০ ঘন্টা করে পড়ুন। সময় পেলে পড়তে বসে যাবেন তবে হ্যাঁ বুঝে পড়বেন গাধার মত করে পড়লে কোন লাভ হবে না। নিজের উপর বিশ্বাস রাখুন। প্রতিদিনের কাজ প্রতিদিন করে ফেলুন। এবং প্রতিনিয়ত ৫ ওয়াক্ত নামায আদায় করুন। আল্লাহ তায়ালাকে খুশি করুন। তাহলে ইনশাআল্লাহ্ আপনার মনের আশা পূরণ হবে।

Talk Doctor Online in Bissoy App