user-avatar

Sabbir Ahmed

◯ Abdulrahmanrand1

Tryptin 25 ওষুধটি কিসের?

Abdulrahmanrand1
Feb 21, 05:41 PM

imageআমি এসএসএসি রেজিস্ট্রেশন কার্ড দিয়ে জন্ম তাারিখ  আপডেট করেছি। তারপরও অ্যাকাউন্ট ফিরে দেয়নি। আমি কি  অ্যাকাউন্ট ফিরে পাব ???  

অ্যান্টিবায়োটিক অত্যন্ত সেনসিটিভ ওষুধ। একজন রেজিস্ট্রার্ড ডাক্তার আপনাকে কখনোই হুট করে অ্যান্টিবায়োটিক সেবন করতে দিবে না। এটি যেমন উপকারী তেমনি বিপজ্জনকও বটে। ডাক্তারের দেওয়া ডোজ অনুযায়ী সেবন না করলে শরীরের ক্ষতি করতে পারে। আর ১৮ টি অ্যান্টিবায়োটিক একসাথে খেলে শরীরের কি অবস্থা হবে সেটা বুঝতেই পারছেন। মাথা ঘোরা, শরীর ঝিমঝিম করা ইত্যাদি বিভিন্ন উপসর্গ দেখা দিবে। তাই  অ্যান্টিবায়োটিক খাওয়ার পূর্বে একবার ভাবুন এবং ডাক্তারের পরামর্শ নিন।                         

Tab. Revert, Tab. Fexo খেয়েছিলাম। কিন্তু ভালো হয়নি।  বি.দ্র. কাশির জন্য  Tab. Zimax 0+0+1, 5 দিন খেয়েছিলাম। তার পর থেকে আমার এরকম হয়েছে।            

তারাতাড়ি উত্তর দেন   

image Wi-Fi connected দেখাচ্ছে কিন্তু তা কাজ করছে না। Wi-Fi চিহ্নের পাশে ক্রস চিহ্নটি দেখাচ্ছে। forget password করে পুুনরায় সঠিক password দিয়েছি। তবুও সমাধান হয়নি। আমরা যে কয়জন চালাই সবার ফোনেই এরকম হচ্ছে। রাউটারের কি সমস্যা???

শুধু বাংলালিংক কেন কোনো সিমই ফ্রি কথা বলতে দিবে না। কথা বলতে হলে সিমে অবশ্যই টাকা থাকতে হবে।
বিজোড় সংখ্যার ক্ষেত্রে: n+1/2 ‍ জোড় সংখ্যার ক্ষেত্রে: [n/2+(n+1)/2] ÷ 2 অথবা মধ্যক=L+(n/2- Fc)× h/Fm
আপনার যে বিষয় ভালো লাগে সেটি পড়েন তাহলে সফল হতে পারবেন। আপনি বলেছেন আপনার বিজ্ঞানে ভালো। গণিতও ভালো পারেন। তাহলে বিজ্ঞানের প্রতি আগ্রহ থাকলে বিজ্ঞান নিয়েই পড়েন। তবে আপনাকে নিয়মিত পড়তে হবে ।
এ সম্পর্কে অনেক মতভেদ রয়েছে। এ সম্পর্কে ধারণা পেতে এই আর্টিকেলটি পড়তে পারেন- https://https-www-quraneralo-com.0.freebasics.com/christmas/
অবশ্যই এটি বড় একটি পাপ। অন্য ধর্মের অনুষ্ঠানে যাওয়া মানে তাকে সমর্থন দেওয়া। এ সম্পর্কে ধারণা পেতে এই আর্টিকেলটি পড়তে পারেন- https://https-www-quraneralo-com.0.freebasics.com/christmas/
না। বর্তমানে কোনো ফ্রি ইন্টারনেট চালানো যায় না। তবে গ্রামীনফোন, রবি সিম দিয়ে ফ্রিব্যাসিক ও ফ্রি ফেসবুক চালাতে পারবেন।
উদাহরণসহ বলুন
উদাহরণসহ বলবেন
আপনার ফোনের যে পাসওয়ার্ড রয়েছে সেটাই security inbox এর পাসওয়ার্ড।
বিভিন্ন ধরনের ক্যান্সার, এইডস, ব্রেইন স্ট্রোক, হার্ট অ্যাটাক, থ্যালাসেমিয়া ইত্যাদি।
আল কুরআন মুসলমানদের পবিত্র ধর্মগ্রন্থ

imageনাকি ডাটা ব্যবহার করতে হবে ???   

নিয়মিত রুটিন মেনে পড়াশোনা করুন। পড়তে যাওয়ার আগে ফোন আন্টি বা আঙ্কেলর কাছে জমা দিন।মাথা থেকে ফোনের চিন্তা ঝেড়ে ফেলুন। আর চিন্তা করুন যে কিভাবে পরীক্ষায় ভালো করব। কোন কোন টপিক পড়লে কমন পাব এগুলো চিন্তা করুন। পড়াশোনায় গভীরভাবে মনোনিবেশ করুন। ইনশাআল্লাহ ঠিক হয়ে যাবে।