Porimolray

Call

যদি টেষ্ট এর রেজাল্ট ঠিক থাকে তাহলে আপনারা যেটা ভেবেছিলেন ২৯ তারিখে মাসিক হয়েছিল।এটা অন্য কারনে রক্তপাত হয়েছিল যা আপনার এখনও ভাবছেন মাসিক হয়েছিল।তাই আপনাদের কনফিউশন লাগছে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Jamiar

Call

ধন্যবাদ প্রশ্নটি করার জন্য।   আপনার প্রশ্নটি খুবেই জটিল হলেও আসলে উত্তর টি খুবেই সহজ। আপনার স্ত্রীর মাসিক হয় ২৯ তারিখে কিন্তু পরের মাসের ৫ তারিখে  প্রেগন্যান্সি টেস্ট করার মাধ্যমে আপনি জানতে  পারেন সে ৬  সপ্তাহ প্রেগন্যান্ট।  যদি আপনার স্ত্রীর অনিয়মিত মাসিক হয় তাহলেই এটা সম্ভব।

আসলে যাদের অনিয়মিত মাসিক হয় তাদের  প্রেগন্যান্সি বোঝা খুবেই মুশকিল হয়ে দাড়ায়। কারণ যাদের অনিয়মিত মাসিক হয় তাদের  অনাকাঙ্ক্ষিত ভাবে প্রেগন্যান্ট  হওয়ার  সম্ভাবনা থাকে এবং প্রেগন্যান্ট হওয়া সত্যেও  অনাকাঙ্ক্ষিত ভাবে মাসিকের রক্ত আসে । এবং প্রেগন্যান্সির হওয়ার লক্ষন গুলো ৬-৭ সপ্তাহ পর দেখা দেয়।সে জন্য হয়তো আপনারা বুঝতে পারেন নি যে তার অনিয়মিত মাসিক ছিলো  এবং সে প্রেগন্যান্ট হয়েছে।
তবে যাই হোক যেহেতু এখন ৬ সপ্তাহ প্রেগন্যান্ট  রেজাল্ট। তাহলে আপনারা প্রেগন্যান্সির রেজাল্ট টি নিশ্চত হতে গাইনি ডাক্তার এর পরামর্শে আলট্রাসনোগ্রাফি  করুন । 
  • আশা করি আপনাকে সাহায্য করতে পেরেছি।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ