আমি একজন অনার্স ২য় বর্ষের ইংরেজী বিভাগের ছাত্র। আমি বর্তমানে বেকার আছি। কোন চাকুরী পাচ্ছিনা। আমি কিছু ভুলের জন্য প্রায় ১ লাখ টাকা ঋণী হয়েছিলাম। পরবর্তীতে গ্রামীণ ব্যাংক থেকে মায়ের নামে ১ লাখ টাকা লোন নিয়ে সমস্যার সমাধান করি। এখন প্রতি সপ্তাহে ২৫০০ টাকা কিস্তী। যা আমার মতো বেকার ছেলের জন্য সম্ভব হচ্ছেনা। এ নিয়ে মা আমাকে অনেক গালি গালাছ ও আমার সামনে অনেক কান্না করে।বাবা অনেক বকা-বকি করে। আমি আর এসব সহ্য করতে পারছিনা।মরে যেতে ইচ্ছে করে। এমতাবস্থায় আমি এখন কি করতে পারি ? দয়া করে কেউ আমাকে সাহাজ্য করুন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

মরে গেলে কোন সমস্যার সমাধান হয় না বা হবে না। আপনি যে কোন কাজ করুন শেটা যায় হোক না কেন। কাজ করে মায়ের পাশে দাঁড়ান।আপনার মা আপনার জন্যই কষ্ট পাচ্ছেন।কিন্ত আপনি সবল হয়েও কিছু করছেন না। এমন টা না করে আপনি কাজ করুন যে কোন কাজ।এটাই আপনার জন্য ভালো হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি আপনার বন্ধু মহলে ঘনিষ্ঠদের সাথে বিষয়টি শেয়ার করুন। এবং তাদের কাছে মানবিক সাহায্যের আবেদন করুন। অথবা কোন টিউশন এর ব্যবস্থা করুন। সেটা নিজে কিংবা কাছের মানুষদের সহযোগিতায় খোঁজ করতে পারেন। আশকরি আপনার সমস্যার সমাধান মিলবে। সৃষ্টিকর্তা আপনার সহায় হন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ