আমি সপ্তাহে এক বা দুইদিন হস্তমৈথুন করি। প্রথমবার যৌনাঙ্গ ডললে স্বাভাবিক পরিমান বীর্য বের হয়। কিন্তু দ্বিতীয়বার করলে খুব অল্প বের হয়। অথচ বিভিন্ন porn video তে একজন পুরুষ তার সঙ্গির জরায়ুতে দুই থেকে তিনবার বীর্য পাত করে,এরপর আবার দেহের বাইরে যখন বীর্যপাত করে তখনও বীর্যের পরিমান অনেক থাকে। কিন্তু আমার তা হয়না কেনন? অনুগ্রহ করে প্রশ্ন টি অনুমোদন দিন এবং যথাযথ উত্তর দিন।
শেয়ার করুন বন্ধুর সাথে
Ronu

Call

বীর্য ঘণ করার প্রাকৃতিক উপায় (1) আপনি প্রতিদিন ১ চা চামচ মধু খেতে পারেন। মধু যৌন শক্তি বৃদ্ধি করে। (2) আপনি প্রতিদিন দুই কোয়া রসুন খেতে পারেন। এতে আপনার যৌন শক্তি বৃদ্ধি পাবে। (3)বেশি পাতলা হয়ে গেলে আপনি ডাক্তারের পরামর্শ নিয়ে আয়ুর্বেদিক ঔষধ খেতে পারেন। আশা করি দ্রুত সমাধান পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
সময়

Call

আপনি একটি গুরুত্ব পূর্ণ বিষয় সম্পর্কে জানতে চেয়েছেন। ১০ সেকেন্ড এর একটি এড বানাতে ৩ থেকে ৫ দিন এমনকি এর বেশি সময় ও লেগে যায়। তাহলে বুঝতেই পারছেন পর্ন দৃশ্য যা দেখা যায় তা বানাতে কত দিন লাগে। আর একই দৃশ্য বার বার করে পরবর্তীতে তা এডিট করে প্রচারের জন্য তৈরি করা হয়। মুভিতে যা দেখানো হয় তার অধিকাংশই আসলে বারবার করে করা এবং নায়ক নায়িকা যা করতে দেখা যায় তা সাধারন মানুষের সাথে তেমন একটা মিল থাকে না। কাজেই ছবিতে সালমান খানের মতো করে আমরা বাস্তব জীবনে হয়তো অনেক কিছুই করতে পারবোনা। আপনি দুশ্চিন্তা মুক্ত থাকুন। পুষ্টিকর খাবার খান, শারীরিক পরীশ্রম করুন সময় মত নিজেকে সফল হিসাবে পাবেন। 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Porimolray

Call

একটা কথা মাথায় রাখবেন পর্ন হচ্ছে বানিজ্যিক একটা ব্যপার এখানে অধিকাংশ ক্ষেত্রে তারা একটি পর্ন তৈরীতে কয়েকদিন সেক্স করে ভালো পজিশন গুলো কেটে পর্নফিল্ম তৈরী করে ফলে এতো আকর্ষনীয় দেখায়। *আর আপনার ক্ষেত্রে স্বাভাবিক রয়েছে টেনশনের কারন নেই। *বীর্য তৈরী বা বাড়ানোর জন্য দুধ,ডিম,রসুন,বাদাম,মধু ইত্যাদি পুষ্টিকর খাবার খেতে পারেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ