আমি একজন ছাত্র। আর ইচ্ছা আমি S.S.C তে Golden A+ তুলবো।এর জন্য আমি বাসায় ৭-৮ ঘন্টা পড়ি।এখন সমস্যা হলো আমার পাশের বাসার মেয়েটা আমার সাথেই কোচিং এ পড়ে।ও বাড়িতে সারাদিন পড়ে।আমি ওর আগে উঠতে চাই।এর জন্য আমি আত্মবিশ্বাস হারিয়ে ফেলি মনে সাহস থাকে না।ওর পরা দেখে মনে হয় আমি Golden A+ পাব তো?ওই মেয়েটা আগে খুব খারাপ ছাত্রী ছিল।আমি এখন কি করব? আমাকে সাহায্য করুন।
শেয়ার করুন বন্ধুর সাথে

আপনি প্রতিদিন প্রতিদিনের পড়া চালিয়ে যান। আর হ্যা একটা রুটিন করে নিবেন। রুটিন মতো পড়াশুনা করবেন আশা করি ভালো ফলাফল পাবেন। নিজের উপর বিশ্বাস রাখুন তাহলেই আত্মবিশ্বাস ফিরে পাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আরে ভাই এত টেনশন করছেন কেন ?? সে সারাদিন ই পড়ুক আর নাই পড়ুক তাতে আপনার যায় আসে কেন । আপনি আপনার পড়া যদি দুই ঘন্টায় শেষ করতে পারেন তা মনে রাখতে পারেন তাহলে তার সারাদিন পড়াও আপনার কাছে হার মেনে যাবে । মনে রাখবেন মনের বিশ্বাস সবার উপরের । বিশ্বাস করতে শিখুন আপনি যা পড়ছেন যেভাবে পড়ছেন তার মতো করে কেউ পড়তে পারবে না । আমি ঠিক এ + পাবেন । নিয়মিত পড়াশুনা করুন ভালো করে মনোযোগ দিয়ে পড়ুন আর ঐ মেয়ের কথা ভুলে পড়ায় মনোযোগ দেন ।  আর আত্মবিশ্বাস বাড়ানোর জন্য প্রশ্ন সমাধান করুন নিজেই নিজের খাতা কাটুন আর মনে রাখবেন নিজের উপর যে বিশ্বাস করে না যে সে কাপুরুষ। আর আপনি কি তা হতে চান? নাহ তাই নিজের উপর বিশ্বাস রাখুন এবং দেখবেন কোচিং পরিক্ষায় এবার আপনি ওর থেকে ভালো করবেন আর কোচিং পরিক্ষা বড় না বোর্ড পরিক্ষায় বড় । আমি নিজেই স্কুলের পরিক্ষায় গোল্ডেন পেতাম না আর জে এস সি তে আমি জেলায় ট্যালেন্টে বৃত্তি পেলাম । এখন সামনে এস এস সি দিবো। তাই নিজের উপর বিশ্বাস রাখুন । ওরকম মেয়ে আপনার কাছে কিছুই না এটাই মনে করুন । 

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

30 DAYS CHALNGE মেনে শক্তিশালিভাবে পড়ার অভ্যাস গড়ে তুলুন।নিজেকে বলুন *আমি সব পারি বা পারব*এতে আপনার আত্ববিশ্বাস দৃঢ় হবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ