একটি মেয়ে আমার খুব ভাল বন্ধু।। আমি ওর উপর কোনো ক্রাশ খাই নি।। তবে গত ২ মাস ওর সাথে কথা বলি, দেখা করি।। কারন আমরা একই ক্যাম্পাসে।। ও আগে আমার ব্যাচমেইট ছিল কিন্তু এখন জুনিয়র।। কথা বলতে বলতে এক পর্যায়ে আমি খুব দুরবল হয়ে পরি।। আমি এভাবে চাই নি।। কিন্তু হয়ে গেসে।। আবার আমার এক বন্ধু ও ওকে পছন্দ করে।। তবে আমি ওর থেকে মেয়েটির সাথে বেশি ঘনিষ্ঠ।। এখন এই মুহুর্তে আমার কি করা উচিত?? আমার কি মেয়েটিকে প্রপোজ করা ঠিক হবে?? যদি প্রপোজ করি ও তবে কিভাবে করব??
শেয়ার করুন বন্ধুর সাথে
Call

হ্যাঁ, ভবিষ্যৎ পরিকল্পনা গুলো একবার ভেবে নিবেন! যদি প্রপোজাল এক্সেপ্ট হয় তাহলে আপনার জীবনে দৈনন্দিন প্রভাবগুলো! আর হে, আপনি ভালোবেসে'ছেন কোনো অপরাধ করেন'নি! যত শীঘ্র সম্ভব "উনাকে" মনের কথা বলে দিন! "মেয়েরা" সাধানরত সাহসী ব্যাক্তিদের প্রতি আকৃষ্ট হয়! আশা করব আপনার প্রপোজাল ভেস্তে যাবে না! বিস্ময় পরিবার থেকে আপনাকে শুভকামনা রইল! ধন্যবাদ!

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

আপনি যদি মনে করেন ওকে আপনি রিয়েল ভালবাসেন তাহলে আপনি ওকে ভালবাসার কথা বলবেন। একটা রেষ্টুরেন্ট বা পার্কে ঘুরতে নিয়ে যেতা পারেন এরপর তাকে বলবেন যে আপনাকে তার কেমন লাগে। বলার পর আরনি বুঝতে পারবেন সে সঠিক বলছে কিনা। পজেটিব নেগেটিব যেটাই বলুক না কেন আপনি তাকে ভালবাসার কথাটি বলে ফেলুন। সে কি বলবে সেটা আপনি বলার পরেই জানতে পারবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি যদি তাকে সত্যিকারের ভালোবেসে ফেলেন , তাহলে আপনি দেরি না করে তাকে গিয়ে মনের কথা বলে ফেলুন । তারপর ও যদি আপনার ডাকে সারা দেয় তাহলে তো ব্যাস , আপনার আর কোন ভয় । ££ best of luck_____

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ