বিয়ে করে একটি সুখের সংসার করতে হলে আমাকে কি করতে হব। অর্থাৎ বিয়ের পর একটি সুস্থ সবল সন্তান জন্ম দিতে বিয়ের পর থেকে কত বার সেক্স / সহবাস করতে হয়।।

বিয়ের পর বউ এর সাথে সেক্স করার কিছু নিয়ম জানালে উপকৃত হব।। 




শেয়ার করুন বন্ধুর সাথে
Jamiar

Call

বিয়ে করে সুখে সংসার করতে তেমন কিছু প্রয়োজন হবে না। শুধু আপনাদের স্বামী স্ত্রীর মাঝে আদর ভালোবাসা,ভালোলাগা,একটু  ফাজলামো,আনন্দ ফূর্তি করা,নিজের ও স্ত্রীর মনের সুখ বা অর্থিক বা অন্যন্য কিছুর চাহিদা পূরন করা।অর্থাৎ বিয়ের আগে যেমন ছেলে মেয়ে প্রেম ভালোবাসা করে একে অপরে খেয়াল রাখা, কেয়ার করা,পছন্দের উপহার দেওয়া, নরম ও ভদ্র ভাবে কথা বলা একে অপরের সম্মান ও শ্রদ্ধা করবেন।।

একজন ছেলে বা মেয়ে বিয়ের আগে যেরকম প্রেম ভালোবাসায় একে অপরের প্রতি টান থাকে ঠিক সেরকমি বিয়ের পর নিজের স্ত্রীর সাথে প্রেম করবেন,ভালোবাসবেন

বিয়ের পর  

  1. স্ত্রীকে আদর ভালোবাসা দিবেন।
  2.  স্ত্রীকে সম্মান করবেন ও ভালোবাসবেন। 
  3. স্ত্রীর কাজে সহযোগিতা করবেন।
  4. স্ত্রীকে ধর্মীয় অনুশাসন মেনে চলতে বলবেন।
  5. স্ত্রীকে কখনো ধমক দিয়ে কথা বলবেন না কোন ভুল বা অপরাধ করলে বুঝিয়ে দিবেন তার পরেও একই কার্যক্রম প্রতিনিয়ত করলে তার বাবা মাকে জানান তবুও তার গায়ে হাত দিবেন না।
  6. স্ত্রীকে সর্বদাই আপনার পাশে ও কাছে রাখুন। 
  7. স্ত্রীর সাথে সব সময় ভদ্র ভাবে ও নমনীয় ভাবে কথা বলুন।
  8. স্ত্রীর সাথে রাগ করবেন, বকা দিবে দেন সমস্যা নাই কিন্তু সরি বলতে ভুলবেন না।
  9. বিয়ের পর বাচ্চা নিতে চাইলে বা আপনার স্ত্রী প্রেগন্যান্ট হতে না পারলে গাইনি চিকিৎসক এর কাছে নিয়ে যাবেন। 
মনে রাখবেন মেয়েদেরকে  বিয়ে  করা মানেই সেক্স শুধু সেক্স নয়, তাড়াও আপনার মত মানুষ তাদের অধিকার আছে। একটি সংসারে স্বামী স্ত্রীর সমান অধিকার ও কর্তব্য রয়েছে তাই যা করবেন না কেনো আগে নিজেদের মধ্যে আলোচনা করে নিবেন।  
মনে রাখবেন আমাদের ইসলাম ধর্মে স্ত্রীকে আদর করলে ভালোবাসলে আল্লাহ একে অপরের ছগিড়া গুনাহ গুলো মাফ করে দেন সংসারে সুখ ও আনন্দ বয়ে আসে।।
যদি আপনি বেবি নিতে চান তাহলে প্রটেকশন ব্যতীত মিলন করুন বা সঠিক সময়ে মিলন করুন, সন্তান নিতে চাইলে একাধিক মিলন করা বা প্রতিদিন মিলনের দরকার হয় না।তবে বিয়ের প্রথম অবস্থায় বেবি নিলে পরবর্তীতে বেবি নিতে সমস্যা হয় না।
আর হ্যা স্ত্রীর সাথে মিলন করতে পজিশন জাানার কোন দরকার হয় না।ওনি বা আপনি  যেভাবে মিলন করে তৃপ্তি উপভোগ করবেন সেভাবেই মিলন করুন কোন সমস্যা নেই।

 আশা করি আমার কথা বুঝেছেন।

ধন্যবাদ। বিস্ময়ের সাথে থাকুন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ