Jamiar

Call

ধন্যবাদ প্রশ্ন করার জন্য, আসলে হস্তমৌথুনে একবার আসক্তি হলে তা ছাড়া খুব কঠিন।আপনি যাই করোনা কেন পড়ালেখায় যতই মন দেন তবুও এটা ছেরে দেয়া মুলকিল।এটা ছেরে দেয়ার একটি ভালো এবং কার্যকরী উপায় হলো ধর্মীয় জীবনযাপন করা।যেমন নামাজ পড়া যদি আপনি নামাজ পড়েন তখন আপনাকে অবশ্যই পাক পবিত্র থাকতে হবে তাই আপনার হস্তমৌথুনের ইচ্ছা আর থাকবেনা , সুতারাং আপনি মুসলিম হলে নিয়মিতভাবে পাঁচ ওয়াক্ত নামায আদায় করুন, কোর আন তেলওয়াত করুন। এছাড়াও

আপনি কোন কোন সময় হস্তমৈথুন বেশি করেন, সেই সময়গুলো চিহ্নিত করুন। বাথরুম বা ঘুমাতে যাওয়ার আগে যদি উত্তেজিত থাকেন, বা হঠাত কোন সময়ে যদি এমন ইচ্ছে হয়, তাহলে সাথে সাথে কোন শারীরিক পরিশ্রমের কাজে লাগে যান। যেমন বুকডন বা অন্য কোন ব্যায়াম করতে পারেন। যতক্ষণ না শরীর ক্লান্ত হয়ে যায়, অর্থাৎ হস্তমৈথুন করার মত আর শক্তি না থাকে, ততক্ষণ পর্যন্ত সেই কাজ বা ব্যায়াম করুন। গোসল করার সময় এমন ইচ্ছে জাগলে শুধু ঠাণ্ডা পানি ব্যবহার করুন এবং দ্রুত গোসল ছেড়ে বাথরুম থেকে বের হয়ে আসুন।
পর্নোগ্রাফি দেখবেন না, আপনার ফোনে, সব সেক্সুয়াল বিষয় গুলো মুছে ফেলবেন সেক্সুয়াল গল্প, অডিও ভিডিও সব মুছে ফেলুন।
লিঙ্গ উত্তেজিত হলে তাতে হাত দিবেন না, তখন অন মনযোগ দিবেন এবং হাটাহাটি করবেন,কোথাও একাই একাই থাকবেন না সর্বদাই সাথে একজন রাখবেন ও গল্পকথায় সময় কাটাবেন আসলে যারা একা একা সময় বেশি কাটায়, যাদের বন্ধুবান্ধব কম, দেখা গেছে তারাই ঘনঘন হস্তমৈথুন বেশি করে। একা একা না থেকে বন্ধুবান্ধবদের সাথে সময় কাটান।
মেয়েদের দিকে কুনজরে তাকাবেন না। তাদের ব্যাপারে বা দেখলে মন আর দৃষ্টি পবিত্র করে তাকাবেন। নিজের মা বা বোন মনে করবেন।
উপুর হয়ে ঘুমাবেন না এবং চিত হয়েও ঘুমাতে যাবেন না
গার্লফ্রেণ্ড বা প্রেমিকাদের সাথে নির্জনে বসে প্রেমালাম করবেন না।
ফোনে সেক্সুয়াল চ্যাটিং করবেন না ।
আর হ্যা অবশ্যই নিজের ধর্মের নীতিমালা মেনে চলবেন দেখবেন হস্তমৈথুন থেকে বিরত থাকতে পারছেন। আশা করি বুঝতে পারছেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ