RushaIslam

Call

আপনার মতো মানুষ আমি আমার লাইফে খুব কম দেখেছি। আপনার কি মনে হয়না যে কেউ বিনা কারণে কারোর উত্তর লুক্কায়িত করে..? আপনি ৩টা পয়েন্ট এর জন্য একাধিক মানহীন উত্তর দেন। আপনাকে বার্তা পাঠানো যায়না। তাই আপনার লুক্কায়িত উত্তরেই মন্তব্য করতে হয়। আপনি কিভাবে এতটা সীমা লঙ্ঘন করতে পারেন...? আপনি কি নিজেকে অনেক জ্ঞানি দাবি করেন..? আপনার মতোন শতশত সদস্য এখানে আছে যাদের ভুল উত্তর লুক্কায়িত করলে তারা শ্রেফ কারণ জানতে চায়। আর আপনি কি করেন..? আপনি তর্ক করেন,উল্টাপাল্টা বকেন। আপনি কতটা জ্ঞানি সেটা আপনি নয়,সদস্যরা বিচার করবে। আপনার উত্তর লুক্কায়িত করার জন্য আপনি আমাকে চরম অপমান করেছেন। সেইসব স্ক্রিনশট রেখে দিয়েছি ভবিষ্যৎ এর জন্য।।মনে রাখবেন,আপনার ব্যবহারই আপনাকে সম্মানিত করে রাখবে। কাজেই নিজের কার্যক্রম এর উপর সতর্ক হোন। আপনাকে  আবারো সতর্ক করছি। অযথা কারোর উত্তর লুক্কায়িত করে আমাদের কারোর কোনো ব্যক্তিগত লাভ নাই। ঠিক তেমন কেউ সতর্ক করলে তাকে অপমান করার অধিকার আপনাকে কেউ দেয়নি। সাবধান হয়ে যাবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call
অভিযোগের পূর্বে তথ্য ও প্রমাণ দেওয়া বিস্ময়ের অভিযোগের নিয়ম আপনি এমন কিছুই দেননি। যেটাই হোক আপনার একাধিক ভুল ও মানহীন উত্তর পাওয়া গিয়েছে। যেটা আপনি বারবার করেই যাচ্ছেন। আপনাকে ব্যক্তিগতভাবে বার্তাও পাঠানো যাচ্ছে না। যে কারণেই আপনাকে ব্যক্তিগতভাবে সতর্ক করা সম্ভব হচ্ছে না।


বিস্ময়ের কোনো বিশেষ সদস্য অযথা কারো উত্তর লুকায় না। আপনার কোনো উত্তর অযথা লুকিয়ে থাকে তাহলে দয়া করে সেই প্রশ্নের লিঙ্ক দিবেন।


আর এমন কথা যদি কোনো বিশেষ সদস্য বলে থাকে তাহলে আমরা আন্তরিকভাবে দুঃখিত। আশা করি ভবিষ্যতে এমন কথা কেউ আপনাকে বলবে না। তবে দয়া করে মানুষের উপকারের জন্য এবং বিস্ময়ের উন্নায়ন ও সুন্দর্যতার জন্য মানহীন উত্তর দিবেন না৷
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ