আসসালামু আলাইকুম আমার বয়স১৮। আমি প্রায় দীর্ঘ দিন হস্তমৈথুন অভ্যাস্ত ছিলাম। যার কারণে আমার এখন নানা ধরণের সমস্যা হয়ছে । আমি এখন লোকের সাথে মিশতে পারি না। বোকার মত চলাফেরা করি। চেহারা খুব খারাপ হয়ে গেছে। হিনমন্যতায় ভুগছি। নার্ভাস হয়ে যায়(মানুষিক ও শারিলিক ভাবে) আর একটা সমস্যা আমার ধাতু ক্ষয় রোগ হয়েছে। যার জন্য আমি অতিষ্ঠ হয়ে পরেছি। অনেক সময় মনের চঞ্চলতার কারণে ১-২ ফুটা বের হয়ে যায়। প্রচুর সমস্যায় আছি আষা করি সিরিয়াস ভাবে দেখবেন। এখন এর প্রতিকার কী?
শেয়ার করুন বন্ধুর সাথে
Polok100

Call

আপনাকে আগে মানসিক চাপ দূর করতে হবে। তা নাহলে  এটা ঠিক হওয়া অসম্ভব।এরপর আপনাকে চীনা বাদাম,ডিম ,সপ্তাহে ৪-৫ দিন খেতে পারেন।আর প্রতিদিন সকালে কিছুদিন রসুন খেতে হবে।সবার আগে হস্তমৈথুন ছাড়তে হবে।দেখবেন আস্তে আস্তে ঠিক হয়ে যাবে।হস্তমৈথুন নিজ থেকে ছাড়তে না পারলে এবং এসব কিছুই ঠিক না হলে ভাল কোন হোমিওপ্যাথি ডাক্তারের কাছে যান           

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

হস্তমৈথুন ত্যাগ করুন। নিয়মিত পুষ্টিকর খাবার দুধ, ডিম ফল, মধু, প্রতিদিন দুই কোয়া রসুন এবং সকালে খালি পেটে এবং ঘুমানোর আগে কালোজিরা খান।পর্যাপ্ত ঘুমান টেনশন মুক্ত থাকুন। আর দ্রুত একজন যৌন বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করুন। সবচেয়ে ভালো হবে যদি হামদর্দ এর ডাক্তার দেখাতে পারেন। হামদর্দ এর ডাক্তার দেখালে কোনো টাকা লাগে না।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Ronu

Call
আপনি প্রথমত হস্তমৈথুন ত্যাগ করুন। নিয়মিত পুষ্টিকর খাবার যেমন :- মাছ, মাংস, দুধ, ডিম, ফলমূল, টাটকা শাকসবজি, মধু। দু:শ্চিন্তা থেকে দূর থাকার জন্যে মজার গল্পের বই পড়ুন। টেনশন মুক্ত থাকার চেষ্টা করুন। নিয়মিত সহজলভ্য ব্যায়াম করুন। নিয়মিত বিশ্রাম নিন এবং ৭-৮ ঘন্টা ঘুমানোর চেষ্টা করুন। প্রয়োজনে একজন ডাক্তারের পরামর্শ নিন।
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ