Call

এইটা, আপনার ফোনের জন্য ভালোই। আপনি যে সাইটে প্রবেশ করতে চাইছেন, আপনার ব্রাউজার ফোনের জন্য ক্ষতিকর কোনোকিছু ডিটেক্ট করতে    পেরেছে তাই এই লেখাগুলো দেখানো হচ্ছে। বিচলিত হওয়ার কোনো কারণ নেই।  আপনি, I'm not Robot এই অপশনটি কম্পিল্ট করেন, তাহলেই এই সাইটে প্রবেশ করতে পারবেন।        

Talk Doctor Online in Bissoy App
Unknown

Call

এইটাপ আমারও হয়েছিল। তো আপনি I am not a robot চেপে ভেরিফিকেশন করুন। এটি আসলে যখন আমাদের মোবাইলের IP চেঞ্জ হয় তখন এই ঝামেলাটা হয়। এই ব্রাউজার অর্থাৎ যেই ব্রাউজারে সমস্যা হচ্ছে সেটা আপডেট দিন ঠিক হয়ে যাবে।

Talk Doctor Online in Bissoy App
Waruf

Call

উপরের স্ক্রিনসর্টে আপনি যেটি দেখিয়েছেন সেটি হচ্ছে হিউম্যান ভেরিফিকেশন ক্যাপচা। এটি গুগলের সার্ভিস। আপনি যখন কোন সাইটে প্রবেশ করেন তখন আপনি মানুষ নাকি রোবট বা কোন ভাইরাসের কাজ কিনা যাচাই করতে এই ক্যাপচা আসে। তবে কিছু সাইটের এডমিন তার সাইটে এটি সেটাপ করে রাখাই প্রতিবার তা আসবে ঐ সাইটে ঢুকতে। আবার কিছু সাইটের এডমিন গুগলের পুর্ন সেবা ও ক্যাশ ব্যবহার করে ফলে কিছু সাইটে ঢুকতে মাঝে মাঝে এই ক্যাপচা আসে, সব সময় আসবেনা। কারন হচ্ছে আপনি যখন সাইটে প্রবেশ করছেন তখন আপনার আইপি চেক করে গুগল, যদি সঠিকভাবে ডিটেক্ট করতে পারে তবে ক্যাপচা চাইনা, আর না পারলে চেক করার জন্য এই ক্যাপচা দেয়। আপয়াঙ্কে ঐ শূন্য বক্সে ক্লিক করলে ৯ টা ছবি যুক্ত একটি বক্স আসবে, উপরে আপনাকে বলা হবে বাছাই করুন যেমন বলতে পারে কোনটি ট্রাফিক লাইট, তখন ৯টা ছবির যেটা যেটা ট্রাফিক লাইটের সাথে আছে তাতে ক্লিক করলে ভেরিফাইড হবে। (তবে হ্যা এটি ঝামেলার কাজ, নেট স্লো করলে ঝামেলা হয়, আবার অপেরা মিনিতে কাজ করেনা। ) 

Talk Doctor Online in Bissoy App