শেয়ার করুন বন্ধুর সাথে
Call

এর অনেক কারণ থাকতে পারে। যেমন-

  • কারো আপনার পোস্ট পছন্দ হয় নি। 
  • কেউ আপনার পোস্টে লাইক দিতে আগ্রহী নয়। 
  • আপনার ফ্রেন্ড সংখ্যা কম এবং পোস্টটি অনলি ফ্রেন্ড তাই বেশি মানুষের কাছে পৌঁছায় নি। 
এগুলোই পোস্টে লাইক, কমেন্ট না আসার মুখ্য কারণ। 
লাইক তখনই আসবে যখন পোস্টটি মানসম্মত হবে এবং অনেক মানুষের কাছে পৌঁছাবে। আর কমেন্ট তো যদি কারো কিছু জানার থাকে অথবা কোনো মন্তব্য থাকে তখমই। 
ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Atiquzzaman

Call

সাধারণ কোন ব্যক্তির ফেসবুক পোস্টে লাইক কম হওয়ার বিশেষ কোন কারণ নেই। এটা নির্ভর করবে অাপনার ফ্রেন্ড এর সংখ্যার উপর। এবং অাপনার একটিভিটির উপর। ফ্রেন্ডসংখ্যা বাড়ান। এবং ফ্রেন্ডদের পোস্টে লাইক কমেন্ট করেন তাহলে অাপনারও লাইক বেরে যাবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ

ফেসবুকে লাইক ও কমেন্ট কম পাওয়ার কারণ হচ্ছেঃ ১. আপনার বন্ধু কম ২. পোস্ট মান সম্মত না হলে ৩. বন্ধুদের পোস্টে লাইক কমেন্ট না করলে যদি বেশি বেশি করে লাইক কমেন্ট পেতে চান তাহলে নিচের ধাপ গুলো অনুসরন করুনঃ ১. বন্ধুর সংখ্যা বাড়াতে হবে ২. ভালো ও মান সম্মত পোস্ট করতে হবে ৩. ফলোয়ার সংখ্যা বাড়াতে হবে ৪. বন্ধুদেরকে লাইক কমেন্ট করতে হবে আরো অনেক উপায় আছে লাইক কমেন্ট পাওয়ার জন্যে । তবে এখন যে বিষয়টির কথা বলব সেইটা করতে হলে সতর্কতা অবলম্বন করতে হবে । যেমনঃ ১. অনলাইনে অনেক অটোলাইক এর অ্যাপস আছে । সেগুলোকে কাজে লাগাতে পারেন । একটি বিশেষ কথাঃ আপনার যেসকল বন্ধু লাইক কমেন্ট বেশি পায় তাদেরকে ট্যাক করবেন পোস্ট করার সময় । নয়তো তাদের পোস্টে লাইক কমেন্ট করা বন্ধুদের রিকোয়েস্ট পাঠান । এসব নির্দেশনা অনুসরণ করলে অবশ্যই লাইক কমেন্ট পাবেন বলে আশাকরি ।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ