আমার বেশকিছু দিন ধরে প্রসাবের সময় বা টয়লেট করার সময় একটু জোরে প্রেসার দিলে সাদা পাতলা আঠালো পিচ্ছিল পদার্থ বের হয়। এটা প্রেসার দিলেই বের প্রায়ই বের হয়। আমার নিজের কাছে খুবই খারাপ লাগে। খুব ভাল দুজন যৌন বিশেষজ্ঞ দেখিয়েছি। তারা কিছু টেস্ট করে বললেন আমার কোন সমস্যা নেই। তারা এটাও বলেছেন এটা কোন সমস্যা নয়। তাহলে এমন কেন হচ্ছে, আমারতো আগে এরকম হতো না।

উল্লেখ্য আমি দীর্ঘদিন যাবত হস্তমৈথুন করেছিলাম কিন্তু গত প্রায় ৮/৯ মাস যাবত সম্পূর্ণ বন্ধ করে দিয়েছি। এছাড় আমার স্বপ্নদোষও অবনকদিন পর পর হয় এবং মাঝে মাঝে আমি টেরও পাই না। আমার বীর্য কিছুটা পাতলা হয়ে গেছে। নারিদেহের প্রতি কোন আকর্ষণ পাই না। এছাড়া আমি কোন কিছু কল্পনা বা ফান্টাসি করেও উত্তেজিত হতে পারি না। কিন্তু বিছানায় শোয়া অবস্থায় নাড়াচাড়া করলে পেনিস শক্ত হয় কিন্তু আবার খুব দ্রুতই নরম হয়ে যায়। পেনিসের গোড়াতে একেবারেই কোন এনার্জি পাই না। গোড়াতে যদি একটা আঙুল দিয়ে ধরি তাহলে দেখি একেবারে হেলে পরে আছে এবং খুবই নরম থাকে। নিজের কাছে খুবই কষ্ট লাগে। মনে আমার কোন প্রাণ শক্তি নেই, কোন আগ্রহ, কোন চেতনা নেই। ডাক্তার বলেছে এটা মানুষিক সমস্যা। 

আমার সমস্যা গুলো একটু ভালভাবে কেউ বিবেচনা করে জানাবেন যে আসলে আমার সমস্যা কতটা মারাত্নক এবং এর থেকে আসলে মুক্তি পেতে পারি। কিভাবে আমি আমার আগের মত স্বাভাবিক জীবনে ফিরে আসতে পারবো। নাকি এর কোনন সমাধান নেই? আমি কি যৌনতায় সম্পূর্ণ অক্ষম হয়ে গেছি?

প্লিজ কেউ আমাকে একটা সুন্দর সমাধান ও পরামর্শ দিবেন আশা করছি। ধন্যবাদ। 


শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

পরীক্ষা নিরীক্ষা করে ডাক্তার নিশ্চিত

হয়েই বলেছে আপনার কোন সমস্যা নেই।

আপনি দুশ্চিন্তা করতেছেন দুশ্চিন্তা মানেই

যৌন জীবনে সমস্যা দেখা দেওয়া। যৌন

চিন্তা যতো কম করবেন তত ভালো।


আপনার সমস্যার জন্য একজন হামদর্দের

ডাক্তারের পরামর্শ নিতে পারেন, আশা করি

উপকৃত হবেন।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ
Call

আপনি যতই অ্যালোপ্যাথি যৌন বিশেষজ্ঞ ডাক্তারের কাছে যান না কেন কোনো লাভ নেই কারণ অ্যালোপ্যাথিতে এর কোন কার্যকর ট্রিটমেন্ট নেই যার কারণে - এলোপ্যাথি ডাক্তাররাও যৌন সমস্যায় হোমিওপ্যাথিক ট্রিটমেন্ট নেয়। আর এও জেনে রাখা ভালো - বর্তমান বিশ্বে পুরুষ ও মহিলাদের যৌন সংক্রান্ত চিকিৎসায় একমাত্র হোমিওপ্যাথিই সর্বাধিক সফল। আমি নিজেই এই দেশের বড় কিছু হসপিটালের বড় পোস্টের অনেক ডাক্তারকে ট্রিটমেন্ট দিয়েছি। তবে এক্ষেত্রে হোমিও ট্রিটমেন্ট নিতে হলে রেজিস্টার্ড এবং অভিজ্ঞ একজন ডাক্তারের পরামর্শক্রমে প্রপার ট্রিটমেন্ট নেয়া জরুরী।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ