আসলামুআলাইকুম.... যদিও প্রশ্নটা কে অনেকেই হাস্যকর দৃষ্টিতে দেখবেন তবুও বলছি.. আমার একটা ব্যাক্তিগত সমস্যা রয়েছে আমি অনেক রাগী খিটখিটে অল্পতেই আমি অনেক রেগে যাই অনেক সময় রাগের বশে নিজেকে আঘাত ও করি এমনকি রাগের বশে নিজের সব থেকে আপন মা এবং হাজবেন্ড ওনাদের অনেক ছোট করে কথা বলি এমনকি নিজের ২ মাসের বাচ্চা কেও মারতে হাত কাঁপেনা এই রাগট তখনি হয় যখন আমাকে কেউ ছোট করে আমার সত্যি কথা,গুলো কে মিথ্যা বলে প্রমাণ করে কিন্তু যখন রাগ ঠান্ডা হয়ে যায় তখন অনেক অনুশোচনা হয়...আমি এই রাগ থেকে পরিত্রাণ চাই প্লিজ হেল্প  বি দ্রঃএত রাগ বিয়ের আগে ছিল নাহ বিয়ে হইছে ১ বছর হলো বিয়ের পর থেকে পারিবারিক অশান্তির কারণে আমি রেগে যাই।


শেয়ার করুন বন্ধুর সাথে
Yakub Ali

Call

আমরা জানি সবার ই কম বেশি রাগ হয়। এটাই স্বাভাবিক।কিন্তু অতিরিক্ত রাগ হওয়া কিন্তু মানসিক সমস্যা। পারিবারিক অশান্তি থেকে ডিপ্রশেন, অ্যাংজাইটি ডিজঅর্ডার, বাইপোলার মুড ডিজঅর্ডার এবং সিজোফ্রেনিয়ার মতো সমস্যা থেকে অতিরিক্ত রাগান্বিত আচরণ করতে পারে।  এছাড়াও হুট করেই রেগে গিয়ে এই সহিংস আচরণ করাতে ইন্টারসিটেন্ট এক্সপ্রেসিভ সমস্যা বলা হয়।

আপনার এই রাগ সমস্যা সমাধান যোগ্য, আপনি একজন মনোরোগ বিশেষজ্ঞ ডাক্তারের পরামর্শ নিন। ঔষধ ছাড়াও রাগ নিয়ন্ত্রণের বিভিন্ন কৌশল শিখিয়ে দিবে।

ভিডিও কলে ডাক্তারের পরামর্শ পেতে Play Store থেকে ডাউনলোড করুন Bissoy অ্যাপ